মার্কেন্টাইল ব্যাংক-জাতীয় জুনিয়র ও সাব-জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ শুরু

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের আয়োজনে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং মার্কেন্টাইল ব্যাংক লি: এর পৃষ্ঠপোষকতায় মার্কেন্টাইল ব্যাংক-জাতীয় জুনিয়র ও সাব জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ সিজেকেএস জিমন্যাশিয়ামেউদ্বোধন করা হয়।

শনিবার (৫ আগষ্ট) সন্ধ্যা ৭টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংক লি: এর পরিচালক সাহাব উদ্দিন আলম ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মো: জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির সম্পাদক দিদারুল আলম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত চ্যাম্পিয়নশীপ অর্গানাইজিং কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম।

বক্তব্য রাখেন মিডিয়া পার্টনার এটিএন বাংলার প্রতিনিধি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সিজেকেএস সহ-সভাপতি এ্যাড. শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মোজাম্মেল হক, মো: হাফিজুর রহমান, মার্কেন্টাইল ব্যাংক চট্টগ্রাম শাখার জোনাল হেড আবু তাহের।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য লায়ন দিদারুল আলম চৌধুরী, আবুল হাসেম, আ.ন.ম ওয়াহিদ দুলাল, জাহেদুল ইসলাম, তানভীর আহমেদ চৌধুরী, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, এস.এম শহীদুল ইসলাম, মাহমুদুর রহমান মাহবুব, আকতারুজ্জামান, লোকমান হাকিম মো: ইব্রাহীম, প্রবীন কুমার ঘোষ, আনোয়ারুল ইসলাম, মোরশেদুল আলম, হারুন আল রশিদ, মাকসুদুর রহমান বুলবুল, ফরহাদ মুনির জুয়েল, শাহবাজ মুনতাসির চৌধুরী, ব্যাডমিন্টন কমিটির যুগ্ম-সম্পাদক নিখিল চন্দ্র ধর, মোরশেদ খান, সদস্য নিমশান জাহাঙ্গীর, জসিম উদ্দিন, মাঈনুল হক আজাদ, এনামুল হক, পেয়ার মোহাম্মদ পেয়ারু, তৌহিদ হোসেন প্রমুখ।

শেয়ার করুন