কর্ণফুলীর বিশিষ্ট্য সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার আবুল মাসুম এর ইন্তেকাল

ইঞ্জিনিয়ার আবুল মাসুম

চট্টগ্রাম : কর্ণফুলী থানার চরলক্ষ্যা গ্রামের বিশিষ্ট্য সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার আবুল মাসুম শুক্রবার (১৮ আগস্ট) দিবাগত রাত তিনটায় হৃদ রোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, তিন ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি উত্তর চরলক্ষ্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি ও সৈন্যার গোষ্ঠির জামে মসজিদ পরিচালনা কমিটি এবং বেঙ্গ্যার গোষ্ঠির জামে মসজিদ পরিচালনা কমিটির সাবেক সভাপতি। চরলক্ষ্যা গাউসিয়া দাখিল মাদরাসা পরিচালনা কমিটির দাতা সদস্য ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শনিবার (১৯ আগস্ট) বাদ জোহর স্থানীয় সৈন্যার গোষ্ঠি জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামায শেষে পারিবারিক করবস্তানে তাকে দাফন করা হয়। তার জানাযা নামাযে শরীক হয়েছেন নগরীর ৩১ নং আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিদারুর রহমান, চরলক্ষ্যা ইউপি চেয়ারম্যান মো. আলী, চরপাথরঘাটা ইউপি চেয়ারম্যান হাজী মো. ছাবের, কর্ণফুলী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হায়দার আলী রনি, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন হাকিম আলী ও আজিম আলী, দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা ও কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী ফারুক চৌধুরী, কর্ণফুলী থানা যুবলীগ নেতা ও মিল্কভিটার পরিচালক নাজিম উদ্দিন হায়দার, দক্ষিণ জেলা বিএনপি নেতা ও কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট এসএম ফোরকান, বিএনপি মনোনিত ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. ওসমান, দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম মামুন মিয়া, কর্ণফুলী থানা জামায়াতের আমির অধ্যক্ষ মাওলানা ইসমাইল হক্কানী ও সেক্রেটারি মো. মনিরুল আবসার এবং অধ্যাপক নজরুল ইসলাম ও অ্যাডভোকেট মো. হারুনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

শেয়ার করুন