দাফন সম্পন্ন, কুলখানি শুক্রবার
বাবার ওপর কেউ কষ্ট রাখবেন না, ক্ষমা করে দেবেন : বাপ্পারাজ

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে আজ। বুধবার সকালে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

দাফন শেষে তার ছোট ছেলে সম্রাট জানান, শুক্রবার বাদ আসর গুলশানের আজাদ মসজিদে কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সহকর্মী ভক্ত শুভানুধ্যায়ীদের অকৃত্রিম ভালবাসা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন নায়করাজ রাজ্জাক। শেষ বিদায় নিয়ে গেলেন এফডিসি থেকে। কেন্দ্রীয় শহীদ মিনারেও রাষ্ট্রীয়ভাবে সম্মান জানানো হয়েছে।

এর আগে এফডিসিতে নায়করাজের জানাজায় আসা শিল্পী ও কলাকুশলীদের উদ্দেশে নায়করাজের বড় ছেলে বাপ্পারাজ বলেন-‘আমি জানি আপনারা বাবাকে সম্মান করেন, ভালোবাসেন। তবুও আপনাদের কাছে বড় ছেলে হিসেবে পরিবারের পক্ষ থেকে বাবার জন্য দোয়া চাইলাম, বাবা যেন বেহেস্ত লাভ করেন। বাবার ওপর আপনারা কোনো কষ্ট, অভিমান রাখবেন না। তিনি জীবনের পুরোটা সময় আপনাদের সঙ্গে কাজ করেছেন। অনেক ভুলভ্রান্তি হতে পারে। ক্ষমা করে দেবেন।’

বাপ্পারাজ বলেন-‘যদি কারও সঙ্গে কোনো লেনদেন থেকে থাকেন, তাহলে আমার বা আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করবেন। আমরা তা অবশ্যই পরিশোধ করে দেব।’

এছাড়াও সুশৃঙ্খল আয়োজনে নায়করাজকে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য শিল্পী সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাপ্পারাজ। তিনি এফডিসির কর্তৃপক্ষসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানান।

সোমবার (২১ আগস্ট) হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ধ্যা সোয়া ৬টায় মারা যান ঢাকাই সিনেমার নায়কদের রাজা রাজ্জাক।

শেয়ার করুন