বাঁশখালির এমপি’র বক্তব্যে সিইউজের ক্ষোভ ও নিন্দা

চট্টগ্রাম : বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী সাংবাদিকদের নিয়ে অশালীন মন্তব্য করায় গভীর ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।
সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী এক বিবৃতিতে বলেন-‘জেলার বাঁশখালীতে দুদকের গণশুনানি অনুষ্ঠানে স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের শায়েস্তা করতে দুদককে যে অনুরোধ জানিয়েছেন তা দু:খজনক। এ বক্তব্যের জন্য তাকে প্রকাশ্যে ক্ষমতা চাইতে হবে।

বিবৃতিতে আরও বলা হয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার সরকারের অগ্রযাত্রা এবং সাফল্যের খবরগুলো সাংবাদিকরা যখন প্রচার করছে তখন সাংসদ মোস্তাফিজুর রহমানের এরকম বক্তব্য দু:খজনক।

তিনি এ বক্তব্যের মাধ্যমে বাংলাদেশের সাংবাদিক সমাজকে হেয় করেছেন। তিনি যদি সাংবাদিকদের দুর্নীতি প্রমাণ করতে না পারেন তাহলে তার পদত্যাগের দাবীতে সাংবাদিক সমাজ রাজপথে আন্দোলনে নামবে।

উল্লেখ্য, মঙ্গলবার জেলার বাঁশখালীতে দুদকের গণশুনানি অনুষ্ঠানে সাংবাদিকদের শায়েস্তা করতে দুদককে অনুরোধ জানান সেখানকার সাংসদ মোস্তাফিজুর রহমান। এ সময় তিনি সাংবাদিকদের বিরুদ্ধে সরকারি প্রকল্পের ঠিকাদারের কাছ থেকে টাকা দাবির অভিযোগ তুলেন।

এর আগে সাংসদ মোস্তাফিজুর রহমান সাংবাদিক রাহুল দাশকে প্রাণনাশের হুমকি দিয়েছিলেন। পরে সিইউজের আন্দোলনের মুখে তিনি সাংবাদিকদের কাছে ক্ষমতা চাইতে বাধ্য হন।

শেয়ার করুন