আনোয়ারায় সততা ষ্টোরসহ চার প্রকল্পের উদ্বোধন করলেন ভূমি প্রতিমন্ত্রী জাবেদ

-আনোয়ারায় পল্লী সঞ্চয় ব্যাংক ভবন উদ্বোধন করছেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। ছবি : প্রতিনিধি

চট্টগ্রাম : আনোয়ারায় স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ, একটি বাড়ি একটি খামার ও উপজেলা পরিষদের আওতায় প্রায় সাড়ে ৫৩ লাখ টাকার উন্নয়ন কাজ ও সততা ষ্টোর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে ভূমি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও স্থানীয় সাংসদ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এসব উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন। প্রকল্পগুলো হচ্ছে এলজিইডি‘র অর্থায়নে ৩৩ লাখ টাকা ব্যয়ে উপজেলার চাতরী সার্কুলার সড়ক, একটি বাড়ি একটি খামার প্রকল্পের অধীনে সাড়ে ১৩ লাখ টাকা ব্যয়ে পল্লী সঞ্চয় ব্যাংক ভবন ও উপজেলা পরিষদের অর্থায়নে ৬ লাখ ৮০ হাজার টাকা ব্যয়ে উপজেলা পরিষদ তোরণ।

এছাড়া আনোয়ারা আদর্শ উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।   এ সময় তার সাথে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা গৌতম বাড়ৈ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ, প্রতিমন্ত্রীর একান্ত সচিব রিদুয়ানুল করিম চৌধুরী সায়েম, চাতরী ইউনিয়নের চেয়ারম্যান ইয়াছিন হিরো, বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ্, বরুমচড়া ইউনিয়নের চেয়ারম্যান শাহাদত হোসেন চৌধুরীসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।