সিজেকেএস সাঁতার কমিটির সভা
সাঁতার প্রতিযোগিতায় আগ্রহীদের ১৫ সেপ্টেম্বরের মধ্যে যোগাযোগের আহবান

চট্টগ্রাম : সিজেকেএস সাঁতার কমিটির এক সভা শনিবার (২৬ আগস্ট) সিজেকেএস কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিজেকেএস সাঁতার কমিটির চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল।

সম্পাদক মাহমুদুর রহমান মাহবুব এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক মো: আমিনুল ইসলাম, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের নির্বাহী সদস্য ও সিজেকেএস সাঁতার কমিটির ভাইস চেয়ারম্যান আছলাম মোরশেদ, কমিটির ভাইস চেয়ারম্যান আবুল বশর চৌধুরী, যুগ্ম সম্পাদক ফজল রব্বান সুইট প্রমূখ।

এতে নিম্নোক্ত সিদ্ধান্ত গৃহীত হয়। আসন্ন বয়স ভিত্তিক ৩২তম জাতীয় সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতা ২০১৭ এ চট্টগ্রাম জেলা দল অংশগ্রহণ কল্পে চট্টগ্রাম জেলা দলের সাঁতারুদের বাছাই করে চট্টগ্রাম জেলা দল গঠনের লক্ষে নিম্নোক্ত ব্যক্তিবর্গের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়। ফজল রব্বান সুইট-আহবায়ক, অন্য সদস্যরা হলেন-আছলাম মোরশেদ, মাহবুবুর রহমান সাগর, মাহমুদুর রহমান, মাহবুব।

উল্লেখ্য আগামী অক্টোবর’২০১৭ইং এর ১ম সপ্তাহে ঢাকার মিরপুরের সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্স এ ৩২ তম জাতীয় সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম জেলার আগ্রহী সাঁতারুদেরকে আগামী ১৫ সেপ্টেম্বর’২০১৭ইং তারিখের মধ্যে সাঁতার কমিটির যুগ্ম সম্পাদক ফজল রব্বান সুইট (০১৯১৪-৬৬৯৮৮৭) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন