পালক মেয়ে হানিপ্রীতকেও ধর্ষণ করতেন ভারতের গুরুমিত

বাবা-মেয়ের সম্পর্কটা শুধুই লোক দেখানো। আড়ালে পালিত মেয়ে হানিপ্রীত ছিল ভারতের আলোচিত ধর্মগুরু রাম রহিম সিং এর শয্যাসঙ্গী। দিনের পর দিন বাবা গুরুমিতে যৌন লালসার শিকার হলেও একদিনের জন্য মুখ খোলেন নি গুরুমিতের পালিত মেয়ে হানিপ্রীত।

পালিত মেয়ে ছাড়া আর কেউ তার মাইগ্রেন আর পিঠ ব্যথার দেখাশোনা করতে পারে না। তাই ধর্ষণ মামলায় সাজা ঘোষণা হওয়ার পরে পালিত মেয়ে হানিপ্রীতকে সঙ্গে নিয়েই জেলে থাকার ইচ্ছা পোষণ করেছিলেন করেছিলেন গুরুবাবা রাম রহিম সিং।

আদালত অবশ্য জানিয়েছিল, এই অনুমতি রাজ্য সরকার এবং জেল কর্তৃপক্ষই দিতে পারে। শেষ পর্যন্ত সেই অনুমতি মেলেনি। তবু, জেলে ঢোকার আগের মুহূর্ত পর্যন্ত বাবার সঙ্গ ছাড়েনি হানিপ্রীত। জেলে ঢোকার আগে সার্কিট হাউজে দু’জনে একটি কক্ষে ঘণ্টা আড়াই নিভৃতে কাটান বলেও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে। হানিপ্রীত ডেরা সচ্চা সওদার ভার নেওয়ার অন্যতম দাবিদারও বটে।

প্রকাশ্যে সবাই জানেন, হানিপ্রীত বাবা রাম রহিমের পালিত মেয়ে। কিন্তু আড়ালে অনেকেই বলেন, বাবা-মেয়ের সম্পর্ক নেহাতই লোক দেখানো। এমনকী, ডেরা সচ্চা সওদার আশ্রমে যে সাধ্বীরা বাবার লালসার শিকার হয়েছেন, তাঁদেরও অভিযোগ, বাবার সঙ্গে হানিপ্রীতকে একাধিকবার ঘনিষ্ঠ অবস্থায় দেখেছেন তাঁরা।

থলের বেড়াল বের হতে শুরু হয়েছে। বাবা গ্রেফতার হবার পর ডেরার অনেকেই মুখ খুলতে শুরু করেছেন। তবে এখতো তাদের মধ্যে আতঙ্ক রয়ে গেছে। ডেরা থেকে নতুন গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করা কয়েকজন জানিয়েছেন, বাইরে তারা বাবা-মেয়ে হিসেবে থাকতো। তবে ডেরায় গোপন কক্ষে তারা স্বামী-স্ত্রীর মতো থাকতো। যদিও তাদের ঘরে সবার যাওয়ার অনুমতি মিলতো না। তবে যারা যেতে পারতেন তাদের কেউ কেউ বাইরে এসে গল্পের ছলে মাঝেমধ্যে বলে ফেলতেন। পালিত মেয়ে হানিপ্রীতকে সঙ্গে নিয়ে বাবা রাম রহিম পর্নো ছবি দেখতেন বলেও শোনা গেছে।

একজন জানান, বাবার সারা গায়ে ছিল পশম। হানিপ্রীত মাঝেমধ্যে সেগুলো কেটে ফেলতে বলতেন। বাবাও মেয়ের আবদার রাখতেন। সারা শরীরের পশম ফেলে দিতেন।

কে এই হানিপ্রীত ?
হানিপ্রীত এর আসল নাম প্রিয়ঙ্কা তানেজা। বিশ্বাস গুপ্তা নামে ডেরার এক অনুগামীর প্রাক্তন স্ত্রী হানিপ্রীত। বিশ্বাসের সঙ্গে হানিপ্রীতের বিবাহবিচ্ছেদের কারণও গুরুবাবার সঙ্গে হানিপ্রীতের ঘনিষ্ঠতা।

হানিপ্রীতের প্রাক্তন শ্বশুর মহেন্দ্রপাল গুপ্ত অতীতে অভিযোগ করেন, বিয়ের পর থেকেই বিশ্বাসের সঙ্গে হানিপ্রীতকে একদিনও থাকতে দেননি রাম রহিম। সব সময়ে ডেরার আশ্রমে বাবার কাছেই থাকত সে। তাঁদের অভিযোগ, হানিপ্রীতের সঙ্গে নিজের অবৈধ সম্পর্ক আরও সহজে চালিয়ে নিয়ে যাওয়ার জন্য নিজেই উদ্যোগ নিয়ে বিশ্বাসের সঙ্গে তার বিয়ে দিয়েছিল রাম রহিম। হানিপ্রীতের প্রাক্তন শ্বশুরের অভিযোগ, রাম রহিমের ক্ষমতা, আর্থিক অবস্থা এবং জনপ্রিয়তা দেখেই তাঁর প্রতি আকর্ষিত হয়ে পড়ে হানিপ্রীত।