পিকআপ থেকে ছিটকে পড়ে একজন নিহত
ড্রাম থেকে নারীর লাশ উদ্ধার গাজীপুরে

গাজীপুর : ঢাকা বাইপাস সড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের ভোগড়া পেয়ারা বাগান এলাকা থেকে ড্রামে ভরা অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২ সেপ্টেম্বর) ঈদের দিন দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই নারীর বয়স আনুমানিক ৪০ বছর। তার পরনে টিয়া রঙের সালোয়ার-কামিজ রয়েছে।

জয়দেবপুর থানার এসআই সন্তোষ চন্দ্র দাস জানান, বেলা ১১টার দিকে ঢাকা বাইপাস সড়কের পাশে থাকা প্লাস্টিকের ড্রাম থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ড্রাম থেকে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়

তিনি আরো জানান, লাশটিতে পঁচন ধরায় শরীরে আঘাতের চিহ্ন বুঝা যায়নি। ধারণা করা হচ্ছে চার/পাঁচ দিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যার পর ড্রামে ভরে বাইপাস সড়কের পাশে ফেলে রেখে গেছে।

পিকআপ থেকে ছিটকে পড়ে একজন নিহত : গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় ১ সেপ্টেম্বর শুক্রবার ভোর ৪টার দিকে চলন্ত পিকআপ থেকে পরে একজন মারা গেছে।

নিহত তুসার (২০) গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর গ্রামের রিপন মিয়ার ছেলে।

মাওনা হাইওয়ে থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন বলেন, ময়মনসিংহ থেকে গাজীপুরগামী একটি পিকআপ এমসি বাজার এলাকায় পৌঁছলে পিকআপের যাত্রী তুসার অসাবধানতাবশত: পিকআপ থেকে পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সকাল ৮টার দিকে সে মারা যায়।.