কাটগড় এলাকায় অগ্নিকান্ড
ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এমএ লতিফ এমপির ত্রাণ সামগ্রী বিতরণ

চট্টগ্রাম : সংসদীয় আসন চট্টগ্রাম-১১ আওতাধীন নগরীর পতেঙ্গা থানার ৪০ নং ওয়ার্ডের কাটগড় মোড়ে ইউসুফ বলীর গলিতে ৪ সেপ্টেম্বর ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থদের প্রতি সমবেদনা জানান এমএ লতিফ এমপি। অগ্নিকান্ডে বেশ কয়েকটি বসতবাড়ী ভস্মীভূত হয়। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সান্ত্বনা দিয়ে ধৈর্য্য ধারণের পরামর্শ দেন এবং কোন প্রাণহানি না হওয়ায় মহান আল্লাহতায়ালার দরবারে শুকরিয়া আদায় করেন।

এমএ লতিফ এমপি বুধবার (৬ সেপ্টেম্বর) ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনপূর্বক প্রতিটি পরিবারের মাঝে নগদ পাঁচ হাজার টাকা, গৃহ নির্মাণের জন্য ১ বান ঢেউটিন ও ২০ কেজি করে চাল বিতরণ করেন। ত্রাণ বিতরণকালে এমএ লতিফ এমপি উপস্থিত নেতা-কর্মীদের জনগণের জন্য রাজনীতি করার ও জনসেবার মাধ্যমে বর্তমান শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার পরামর্শ দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সমাজসেবক জসিম উদ্দিন চৌধুরী, সাবেক কাউন্সিলর ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আব্দুল বারেক, সাংগঠনিক সম্পাদক আলী আকবর, মহিলা কাউন্সিলর শাহীনুর বেগম, “স্বাধীনতা নারী শক্তি” সংগঠনের মহিলানেত্রী হালিমা বারেক, জিহাদুর নূর, শামু, পারভিন আক্তার ও শারমিন আক্তারসহ প্রমূখ।

শেয়ার করুন