তাড়াতাড়ি সুস্থ হয়ে চট্টগ্রামবাসির সেবা করতে চাই : মেয়র

চট্টগ্রাম : সিটি কর্পোরেশনের মেয়র জননেতা আ জ ম নাছির উদ্দিন অসুস্থ হয়ে বাসায় বিশ্রামে থাকায় বৃহত্তর সংগঠন ‘সেবক’-এর নেতৃবৃন্দদেরকে নিয়ে চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব সেবকের উপদেষ্টা মো. কামাল উদ্দিন-এর নেতৃত্বে অসুস্থ মেয়র-কে দেখতে যান।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধায় মেয়রের বাসভবনে মেয়রের সুস্থতা কামনা ও সফলতা কামনা করে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। সাথে সেবকের চট্টগ্রামের সভাপতি আকরাম হোসেন সহ ইউনিটের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-আব্দুস সোবাহান রেজা (সাধারণ সম্পাদক), মোহাম্মদ ইমতিয়াজ সুজন (সহ-সভাপতি), শাহাদাত হোসেন (সহ সভাপতি), সুজন মল্লিক, মো: রুস্তম (সদস্য)।

মেয়র দেখতে যাওয়ায় সকলের উদ্দেশ্যে কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে চট্টগ্রামবাসির সেবা করতে পারি।

মেয়র চট্টগ্রাম নাগরিক ফোরামের কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন, ব্যারিস্টার মনোয়ার হোসেন ও আপনি মহাসচিব মো. কামাল উদ্দিনের নেতৃত্বে চট্টগ্রামের সমস্যাসমূহ আমাদের নজরে আনার চট্টগ্রাম নাগরিক ফোরাম ও সেবকের যে কোন কর্মসূচিতে মেয়র একাত্মতা প্রকাশ করবেন।

নাগরিক ফোরামের উদ্যোগে জঙ্গি, সন্ত্রাস, মাদক বিরোধী আসন্ন কনভেনশন বিষয়ে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন, তিনি রহিঙ্গা সমস্যা নিয়ে নাগরিক ফোরামের গঠনমূলক বক্তব্য প্রদানের অনুরোধ জানান তিনি আরও বলেন যে, চট্টগ্রাম নাগরিক ফোরামের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন লন্ডনে আন্তর্জাতিক মানববাধিকার সংস্থার সাথে জড়িত তার মাধ্যমে রহিঙ্গা সমস্যা আন্তর্জাতিক অঙ্গনে তুলে ধরার আহবান জানান।

শেয়ার করুন