রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের মানববন্ধন
মিয়ানমারে মানবাধিকার লঙ্গনের অভিযোগ : লংমার্চের হুমকি

রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের মানববন্ধনে বক্তব্য রাখছেন অধ্যক্ষ আসলাম হোসেন। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : মিয়ানমান সরকার কর্তৃক রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতন, গণহত্যা, নারী ধর্ষণ ও বর্বরতার প্রতিবাদে ১২নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে পাহাড়তলী ঢাকা ট্রাঙ্ক রোড চাউল বাজারের সামনে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় মানববন্ধন কর্মসূচি চলাকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাহাড়তলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ আসলাম হোসেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১২নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ নুরুন্নবী সওদাগর, মোঃ এসকান্দর, আবদুল হালিম মেম্বার, মো: রফিক মিয়া, সাধারণ সম্পাদক লায়ন এম শওকত আলি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সেলিম সওদাগর, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস আলি, এম.এ. হান্নান কাজল, নুুরুল আজিম বাবুল, মোঃ সাইফুল হাবিব, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন বাদশা, নজরুল ইসলাম, মো: আরজু, মো: এরশাদ উল্ল্যাহ সুমন, মো. ইব্রাহীম হোসেন রিফাত, মোঃ রাকিব, মোঃ রবিন প্রমুখ।

প্রধান অতিথি অধ্যক্ষ মো: আসলাম হোসেন বলেন, রোহিঙ্গা মুসলিমদের উপর নির্যাতন ও বর্বরোচিত গণহত্যা চালিয়ে মিয়ানমার সরকার চরমভাবে মানবাধিকার লঙ্গন করেছে। যদি এই নিমর্ম হত্যাযজ্ঞ বন্ধ না করা হয় তাহলে মিয়ানমারের অভিমুখে লংমার্চ করা হবে।

শেয়ার করুন