জাতীয় ছাত্র সমাজের সংবাদ সম্মেলন
সুপারিশহীন কমিটি বাতিলের দাবী

জাতীয় ছাত্র সমাজের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন রাশেদুল হক খোকন। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : মহানগরীর নামে অছাত্র, মাদকাসক্ত, বহিরাগত, কর্মচারী দিয়ে মূলধারা বিচ্যুত চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সুপারিশ বিহীন ঘোষিত কথিত কমিটি অবিলম্বে বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে জাতীয় ছাত্র সমাজ।

বুধবার (১৮ জানুয়ারী) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাব সম্মেলন কক্ষে জাতীয় ছাত্র সমাজ আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবী তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে দাবী করা হয়, সারা দেশের মতো চট্টগ্রামের জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় পার্টি পরিবারের হাজারো নেতাকর্মী দীর্ঘদিন অধীর আগ্রহে তাকিয়ে ছিল, গণতান্ত্রিক রাজনীতির অন্যতম সম্ভ। সম্মেলনের মাধ্যমে বর্ণাঢ্য উৎসবমূখর পরিবেশে ছাত্র, রাজনীতির মাঠ থেকে হবে নেতাকর্মীর মূল্যায়ন। কিন্তু অত্যন্ত আশাহত জাতীয় ছাত্র সমাজ।

বাংলাদেশের জাতীয় রাজনীতির অবিচ্ছেদ্য শক্তি গণ্-মানুষের প্রাণপ্রিয় সংগঠন, জাতীয় পার্টি জনগণের ভালবাসা, আস্থা আর বিশ্বাসের প্রতীক সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া জাতীয় পার্টি ও সহযোগি সংগঠন জাতীয় ছাত্র সমাজ যার চলার পথে হাজারো নিবেদিত প্রাণ, নেতাকর্মীর রয়েছে অমূল্য অবদান, অংশগ্রহণ। প্রতিকূল রাজনৈতিক পরিস্থতি অথবা চরম সংকটের মুখেও যারা সংগঠনকে হদয়ের ভালবাসা, অকৃত্রিম বিশ্বাস আর বিপুল সাহসে আগলে রেখেছেন। জনগণের ক্ষমতায়নের প্রক্রিয়ায় জাতীয় পার্টি বিরোধী দলের আসনে ভিন্ন চিন্তা ধারার আলোকে বাংলাদেশের উন্নয়ন আর অগ্রগতির অন্যতম দাবীদার।

শেয়ার করুন