সর্বস্তরে শোক
শফি মোটরস এর সৈয়দ মোহাম্মদ শফির ইন্তেকাল

চট্টগ্রাম : বিশিষ্ট ব্যবসায়ী, শফি মোটরস লিমিটেডের প্রতিষ্ঠাতা সৈয়দ মোহাম্মদ শফি (৮৩) শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজা শনিবার বেলা ১১টায় ঈদগাস্থ শফি মোটরস প্রাঙ্গণে, দ্বিতীয় জানাজা বাদ জোহর দামপাড়া জামিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণে এবং তৃতীয় জানাজা মরহুমের গ্রামের বাড়ি রাউজানের কদলপুর মীরবাগিচা গ্রামে বাদ এশা অনুষ্ঠিত হবে।

সর্বস্তরে শোক : বিশিষ্ট শিল্পপতি, কদলপুর স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা পরিষদের সাবেক সভাপতি এসএম শফির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও কদলপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির উপদেষ্টা চেয়ারম্যান মো. মুসলিম চৌধুরী, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর একান্ত সচিব মুহাম্মদ মোহসিন চৌধুরী, কদলপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির উপদেষ্টা এসএম ইউসুফ, কদলপুর স্কুল অ্যান্ড কলেজ গভর্নিং পরিষদের সভাপতি, সোনালী ব্যাংক, ঢাকা অঞ্চলের জিএম নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, প্রাক্তন ছাত্র সমিতির সাবেক সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলী, বর্তমান সভাপতি বিশ্বজিত ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মো. ফরহাদুর রহমান চৌধুরী, কদলপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. ওমর ফারুক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষক শিক্ষিকাবৃন্দ, কদলপুর আইডিয়াল স্কুল পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মাস্টার মো. জসিম উদ্দিন চৌধুরী ও বিদ্যালয় পরিচালনা পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ। কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তছলিম উদ্দিন চৌধুরী ও ইউপি সদস্যবৃন্দ।

তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন