সীতাকুণ্ডে মহাদেবপুর পূজা উদযাপন পরিষদের বস্ত্র বিতরণ

চট্টগ্রাম : সীতাকুণ্ড পৌরসভার ভোলানন্দগিরি সেবাশ্রম ও অনাথালয়ে অনাথ শিশু ও দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেছে মধ্যম মহাদেবপুর পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৃদুল বণিক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি এবং তরুণ সংগঠক দাউদ সম্রাট।

প্রধান অতিথির বক্তব্যে দাউদ সম্রাট বলেন, চিরায়ত বাংলায় শারদীয় দূর্গোৎসব জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে এক অসম্প্রদায়িক উৎসব। আর এই উৎসবের আনন্দ থেকে সমাজের কেউ যেন বঞ্চিত না হয় সেজন্য সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে সেবামূলক কর্মকাণ্ডে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যম মহাদেবপুর পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্টা তপন চক্রবর্তী,সভাপতি শ্যামল রায়, সাধারন সম্পাদক ডালিম চক্রবর্তী, সহ-সম্পাদক শিমুল দাশ, প্রদীপ ভৌমিক, অর্থ-সম্পাদক নয়ন দে এবং ৪নং ওয়ার্ড যুবলীগ সদস্য বদিউল আলম, মোঃ সাদ্দাম, মোঃসাজ্জাত, মোঃইমন, মোঃইমরান, মোঃলালন এবং ছাত্রলীগ নেতা শুভ, মিলন, অমল, মোঃ ফয়সালসহ পূজা উদযাপন পরিষদের সদস্য সুদীপ্ত বণিক, হিমেল মল্লিক, নিলয় চক্রবর্ত্তী, প্রীতম সোম, শুভ দাশ, আদিত্য বণিক, জুয়েল ধর, সমীর চন্দ্র দে, অনিক কর্মকার, দীপক শীলসহ প্রমূখ।

শেয়ার করুন