আনোয়ারা প্রেস ক্লাবের কমিটি গঠন

আনোয়ারা প্রেস ক্লাবের নতুন কার্যকরী কমিটি (২০১৭-২০১৮) গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে দৈনিক পূর্বকোণ ও সমকাল প্রতিনিধি এম আনোয়ারুল হক, সাধারণ সম্পাদক পদে দৈনিক আজাদী প্রতিনিধি একেএম নুরুল ইসলাম ও দৈনিক ঢাকা টাইমস প্রতিনিধি মো.রফিকুল ইসলাম সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে আনোয়ারায় কর্মরত সংবাদকর্মীদের উপস্থিতিতে সকলের গোপন মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, প্রথম আলো প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেন সিনিয়র সহ সভাপতি, দৈনিক ইনফো বাংলা প্রতিনিধি নুরুল আবছার তালুকদার সহ সভাপতি, দৈনিক জনতা প্রতিনিধি শেখ সামশুদ্দিন শামীম যুগ্ম সম্পাদক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও ভোরের কাগজ প্রতিনিধি হুমায়ুন কবির শাহ সুমন অর্থ সম্পাদক, দৈনিক কর্ণফুলী প্রতিনিধি দেলোয়ার হোসেন মনসুর প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক সাঙ্গু ও মানবকন্ঠ প্রতিনিধি ইমরান এমি দপ্তর সম্পাদক, দৈনিক নয়াবাংলা প্রতিনিধি মো.আক্কাস উদ্দিন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও নির্বাহী সদস্য দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও ইনকিলাব প্রতিনিধি জাহেদুল হক।

সভায় উপস্থিত ছিলেন দেশ জনতার বাণী প্রতিনিধি জাহাঙ্গীর আলম, সিটিজিবাংলা ডটকম প্রতিনিধি মোজাম্মেল হিমালয়, প্রতিদিন বাংলাদেশ প্রতিনিধি কোরবান আলী টিটু, দৈনিক মুক্তখবর প্রতিনিধি মুনিরুল এহছান খোরশেদ ও দি নিউজ প্রতিনিধি রাজীব শর্মা। সভায় শীঘ্রই জাঁকজমকভাবে অভিষেক অনুষ্ঠান করার উপর গুরুত্বারোপ করা হয়।

শেয়ার করুন