বান্দরবান ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতি
ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

বান্দরবান : ট্রাক-মিনি ট্রাক মালিক সমবায় সমিতি ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ অক্টোবর) বান্দরবান শহরের যৌথ খামার এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বান্দরবান লোকাল ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতির সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, মাসিক নীলাচল সস্পাদক ইসলাম কোম্পানী ও বান্দরবান লোকাল ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক শফিকুল আলম বাবুল প্রমুখ।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, সমিতির চালকদের প্রচলিত আইন মানতে উদ্বুদ্ধ করতে হবে। সততার মূল্য কোন কিছু দিয়ে মূল্যায়ন করা যায় না। সৎ থেকে দায়িত্ব পালন করলে সমিতির উন্নতি হবে। তিনি আরো বলেন, একজন মানুষের জীবনের মুল্য পরিবারের কাছে অমুল্য সম্পদ। সর্তকতার সাথে গাড়ী চালালে দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায়। তাই লাইসেন্স ধারী দক্ষ চালকদের দ্বারা গাড়ী চালাতে হবে এবং যাত্রীদের সাথে ভাল ব্যবহার নিশ্চিত করতে হবে। প্রতিমন্ত্রী ট্রাক-মিনিট্রাক মালিক সমবায় সমিতির জন্য ১লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।