নোভা রায়হানের বিবাহ-বিচ্ছেদ

শোবিজে আবারো সংসার ভাঙ্গার খবর, সঙ্গীতশিল্পী মিলার সংবাদের রেশ না কাটতেই এলো নাটক পাড়া থেকে। ছোটপর্দায় জনপ্রিয় মুখ নোভার বিয়ে বিচ্ছেদ হলো। নির্মাতা রায়হান খানকে বিয়ে করেছিলেন নোভা।

গত ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজি অফিসে নোভা ও রায়হান ডিভোর্স পেপারে সাক্ষর করেন। বিয়ে বিচ্ছেদের প্রায় দেড় মাস পর তাদের খবর জানালেন তারা।

নোভা বলেন, ‘আমার নিজ সিদ্ধান্তে এই ডিভোর্স করেছি। সবাইকে একটি অনুরোধ আমাদের এই বিষয়টি নিয়ে যেনো গণমাধ্যমে কোনো নেতিবাচক কিছু ছড়ানো না হয়। কারণ আমাদের মাঝে সম্মানবোধটুকু আগেও ছিল এখনো আছে। বিভিন্ন কারণেই একসাথে না থাকার সিদ্ধান্ত নেওয়া যেতে পারে। এতদিন জানাইনি কাউকে। যেহেতু মিডিয়ার পরিচিত অনেকেই জেনে গেছেন তাই জানাতে হলো।’

কেন বিচ্ছেদ, এ প্রশ্নে নোভা বলেন, সমস্যা ছিল বলেই তো বিচ্ছেদ হয়েছে। তবে এগুলো বলতে চাই না। এ ছাড়াও আমাদের ছেলে সান্নিধ্য এখন বড় হচ্ছে। আমি চাইনি এই সমস্যাগুলো সান্নিধ্যকে স্পর্শ করুক। বাবার প্রতি ওর শ্রদ্ধা যেন এতটুকু নষ্ট না হয়। তাই সময় থাকতেই আমরা আলোচনা করে আলাদা হয়েছি।

বিচ্ছেদের কারণ সম্পর্কে গণমাধ্যমকে রায়হান খান বলেন, আমাদের মাঝে বিভিন্ন বিষয়ে ভুল বোঝাবুঝির তৈরি হয়। এটা পুরোটাই ছিল পারিবারিক। এর সঙ্গে যুক্ত ছিল অর্থনৈতিক ব্যাপারও। এসব নিয়ে আমাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। আমরা এই দূরত্বকে আর বাড়তে দিতে চাইনি।

দেড় বছর প্রেম করার পর ২০১১ সালের ১১ নভেম্বর বিয়ে করেছিলেন নোভা ও রায়হান খান। নোভা রায়হান খানের দ্বিতীয় স্ত্রী। এর আগে রায়হান খান আরেকটি বিয়ে করেছিলেন। ওই স্ত্রীর সঙ্গে অনেক আগেই রায়হান খানের বিবাহ-বিচ্ছেদ হয়ে গেছে।

শেয়ার করুন