জনপ্রতিনিধিদের উদ্দেশে রাষ্ট্রপতি
বিশ্বাস করে ভোট দিয়েছে, ইনসাফ না করলে ভোটের পর সালামও পাবেন না

তৃণমূলের জনপ্রতিনিধিদের এলাকায় ‘ইনসাফ’ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেছেন, “ভোটারদের সাথে ইনসাফ করতে হবে … তাদের সাথে ভালো ব্যবহার করুন। নাহলে ক্ষমতায় না থাকলে সালামও দেবে না।”

তৃণমূল থেকে রাজনীতি করে রাষ্ট্রপতির আসনে আসীন আবদুল হামিদ রোববার (৮ অক্টোবর) কিশোরগঞ্জের মিঠামইনে ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে’ স্থানীয় জনপ্রতিনিধি ও বিশিষ্টজনদের সঙ্গে মতবিনিময় সভায় একথা বলেন।

এক সময়ের সংসদ সদস্য আবদুল হামিদ জনপ্রতিনিধিদের উদ্দেশে বলেন, “নিজের স্বার্থের জন্য অন্যের যাতে স্বার্থহানি না হয়, সে ব্যাপারে সজাগ থাকতে হবে। যারা ভোট দিয়েছে তাদের হক নিশ্চিত করুন। তারা বিশ্বাস করে ভোট দিয়েছে।”
হাওরাঞ্চলে আগাম বন্যায় প্রকৃত ক্ষতিগ্রস্তরা যাতে সরকারি সহায়তা পায় তা নিশ্চিত করতে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের আহ্বান জানান আবদুল হামিদ।

“প্রকৃত ক্ষতিগ্রস্তরা যাতে সরকারি সহায়তা পায়, তা সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের নিশ্চিত করতে হবে। রাজনৈতিক পরিচয় বা অন্য কোনো পরিচয়ের কারণে কেউ যাতে সরকারি সহায়তা থেকে বাদ না যায়, তাও নিশ্চিত করতে হবে।”

মতবিনিময় সভায় রাষ্ট্রপতির ছেলে, বর্তমানে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মেদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পরে রাষ্ট্রপতি নিজের জন্মস্থান মিঠামইনের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

ঢাকা থেকে দুপুরে হেলিকপ্টারে মিঠামইন যান আবদুল হামিদ। কিশোরগঞ্জের বাজিতপুর,কটিয়াদী ও জেলা সদরে বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে বুধবার তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

শেয়ার করুন