চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার মিলনমেলা ও এ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন

মিলনমেলা ও এ্যাওয়ার্ড অনুষ্ঠানে সংস্থার পক্ষ থেকে কণ্ঠশিল্পী আলাউদ্দিন তাহেরকে এ্যাওয়ার্ড প্রদান করছেন প্রধান অতিথি চৌধুরী হাসান মাহমুদ হাসনীসহ নেতৃবৃন্দ। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার উদ্যোগে মিলনমেলা ও এ্যাওয়ার্ড অনুষ্ঠান পর্যটন নগরী কক্সবাজার ‘দি সী প্রিন্সেস’-এ সংস্থার সভাপতি শিল্পী আলাউদ্দিন তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল আযম চৌধুরী টিপু’র পরিচালনায় জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, কাউন্সিলর জিয়াউল হক সুমন, দুবাই বনফুল সুইটস্ এন্ড বেকারীর ম্যানেজিং ডিরেক্টর এটিএম জাহিদ চৌধুরী, জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা সাংবাদিক রূপম চক্রবর্ত্তী, সাংবাদিক মনজুর কাদের মনজু, আনিসুর রহমান লিপন, সুদীপ কুমার দাশ, উৎপল বড়ুয়া দিপু, সাংবাদিক নজরুল ইসলাম, কামাল উদ্দিন আহমেদ, সাংস্কৃতিক সংগঠক সুমন দেবনাথ, পুলক খাস্তগীর, যন্ত্র শিল্পী সংস্থার সভাপতি মনোজ কুমার সরকার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কণ্ঠশিল্পী মুন রাণী শূর প্রমুখ।

মিলনমেলা ও এ্যাওয়ার্ড অনুষ্ঠানের শুরুতেই জাতীয় সংগীত ও সংস্থার দলীয় সংগীত পরিবেশন করা হয়। প্রধান অতিথি চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন, চট্টগ্রামের সাংস্কৃতিক অঙ্গনে সংগীতশিল্পীদের একটি অন্যতম, সুসংগঠিত ও বৃহৎ সংগঠন চট্টগ্রাম মঞ্চ সংগীতশিল্পী সংস্থা। সাংস্কৃতি অঙ্গনে ও সামাজিক কর্মক্ষেত্রে চট্টগ্রামের শিল্পীরা গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। আগামীতে এই শিল্পী সমাজ ভবিষ্যৎ প্রজন্ম ও সুন্দর বাংলাদেশ গড়ার দীপ্ত প্রত্যয়ে সামনের দিকে এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করেন। তিনি এ ধরনের সুন্দর, সুশৃঙ্খল ও জমকালো অনুষ্ঠান আয়োজনের জন্য সংস্থার নেতৃবৃন্দ ও সকল সদস্যদের সাধুবাদ জানান। অনুষ্ঠানে তিনজন গুণী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী, আলাউদ্দিন তাহের, মুন রাণী শূরকে সংস্থার পক্ষ থেকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়। পরে বাংলাদেশ বেতার ও টেলিভিশন শিল্পী এবং জনপ্রিয় কণ্ঠশিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন