সাফল্য-৭ এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

সাফল্য-৭ এর উদ্যেগে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করছেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। ছবি : নয়াবাংলা

ছাত্র সংগঠন সাফল্য-৭ এর উদ্যোগে ও হিলফুল ফুযুল ঐক্য সংগঠন এর সহযোগিতায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হারলা সাতভাইয়ের পাড়া, বিরেন্দ্র লাল বড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর হল রুমে অনুষ্ঠিত হয়।

সাফল্য-৭ এর প্রধান সমন্বয়ক ছাত্রনেতা তান-ই-মুল আদনান তানিম এর সভাপতিত্বে ও চট্টগ্রাম কলেজ ছাত্রনেতা ও সাফল্য-৭ এর সমন্বয়ক জাহিদ হাসান সাইমুন এর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক আগ্রাবাদ কর্পোরেট শাখার সিনিয়র ব্যাংকার ও সমাজসেবক জনাব আজগর আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড কাউন্সিলর শাহ-আলম, প্রবাসী মুন্সি মিয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা মানবাধিকার কমিশনের সহ-সাংস্কৃতিক সম্পাদক ও সংগঠন ৭১ বাংলা চট্টগ্রাম এর প্রচার সম্পাদক এবং স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহী ইমরান রাজু । এতে আরো বক্তব্য রাখেন রেয়াজউদ্দীন বাজার যুবলীগ নেতা আক্তার হোসেন, হিলফুল ফূযূল ঐক্য সংগঠন এর সভাপতি এমদাদ হোসেন, চন্দনাইশ পৌরসভা ছাত্রদল নেতা আরিফ জোবায়ের, সিটি কলেজ ছাত্রনেতা সাকিব জোনায়েদ ও কুতুব উদ্দীন।

বক্তারা বলেন, একটি দেশ ও জাতির কল্যানে শিক্ষা অপরিহার্য। শিক্ষা ব্যথিত কোন জাতি সমাজের কল্যাণ বয়ে আনতে পারেনা। ছাত্ররাই পারে সমাজকে এগিয়ে নিয়ে যেতে, এর জন্য সকলকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। বক্তারা সমাজের প্রতিটি কর্মকান্ডে ছাত্রদের অগ্রণী ভূমিকা রাখার জন্য দৃঢ় আহবান জানান।

শেয়ার করুন