‘চাঁদাবাজ, সন্ত্রাসী আওয়ামী লীগের সদস্য হতে পারবে না’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী ও কোনো সাম্প্রদায়িক পক্ষের শক্তির মানুষকে আওয়ামী লীগের সদস্য হতে পারবেন না।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তিনি বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, এই নগরীতে সুশিক্ষিত, ভদ্রলোক, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, আওয়ামী লীগকে ভালোবাসে তাদের সদস্য করতে হবে। প্রয়োজন হলে ঘরে ঘরে গিয়ে সদস্য সংগ্রহ করবেন তবুও কোন চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, সাম্প্রদায়িক শক্তির মানুষ আওয়ামী লীগের সদস্য হতে পারবেন না।

নারী ও তরুণ প্রজন্মকে অধিক গুরুত্বরোপ করার নির্দেশ দিয়ে তিনি বলেন, নারীদের বাদ দিয়ে দেশেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। তাই সদস্য করার ক্ষেত্রে নারী ও তরুণ প্রজন্মকে অধিক গুরুত্ব দিতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক হেদায়তুল ইসলাম স্বপন প্রমুখ বক্তব্য রাখেন।

২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ২০১৮ সালের ডিসেম্বর মাসে ফাইনাল খেলা হবে। বিজয়ের মাসে আমরা আর একটি বিজয় লাভ করতে চাই। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত এবং সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সদস্য পদ নবায়নের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন ওবায়দুল কাদের। বাসস

শেয়ার করুন