খাগড়াছড়িতে পিসিপি’র ২ নেতাকে অপহরণের অভিযোগ

খাগড়াছড়িতে পাহাড়ী আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোকেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) দু’নেতাকে অস্ত্রের মুখে অপহরণের অভিযোগ করেছে সংগঠনটি।

রোববার (২২ অক্টোবর) দুপুর ১টার দিকে শহরের নারকেল বাগান এলাকার একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে পাহাড়ী ছাত্র পরিষদ সদর উপজেলা শাখার সভাপতি সোহেল চাকমা ও সহ সভাপতি জুয়েল চাকমাকে অস্ত্রের মুখে তুলে নেয়।

পাহাড়ী ছাত্র পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা মুঠোফোনে জানান, সোহেল ও জুয়েল চাকমা দীপেন চাকমা নামে একজনকে এক্সরে করানোর জন্য লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে যায়। দুপুর ১টার দিকে অস্ত্রধারী ৭-৮জন এক্সরে রুমে ঢুকে সোহেল ও জুয়েল চাকমাকে বের করে নিয়ে যায়। এঘটনায় পুলিশকে মৌখিক ভাবে জানানো হয়েছে। অপহরণের জন্য প্রতিপক্ষ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস-এমএন লারমা গ্রুপ) দায়ী করেছে পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি)।

ডায়াগনস্টিক সেন্টারের কর্মীরা জানান, ভেতরে কথা কাটাকাটি একপর্যায়ে সোহেল ও জুয়েল চাকমাকে শার্টের কলার ধরে ধাক্কা দিয়ে ৭-৮ জন লোক বাইরে নিয়ে যায়। ঘটনার সময় সিসি ক্যামেরাগুলোও বন্ধ ছিল।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, পাহাড়ী ছাত্র পরিষদের দুই নেতাকে অপহরণ করা হয়েছে বলে মৌখিকভাবে জানানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করে দেখছে।

শেয়ার করুন