পিকনিকে গিয়ে প্রকৌশলীর মৃত্যু

পিকনিক করতে গিয়ে বিলের পানিতে নৌকা উল্টে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

শনিবার (২১ অক্টাবর) দুপুরে মহানগরীর পূবাইলে অবস্থিত ‘জল জংগলের কাব্য’ নামক রিসোর্টে এ ঘটনা ঘটে।

নিহত নোমান হাসান নাজমুল (২৫) টাঙ্গাইলের গোপালপুর থানার নয়নপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি বুয়েট (ইইই, ১০- ১১ ব্যাচ) থেকে পড়াশোনা শেষ করে দুলাল ব্রাদার্স লিমিটেড (ডিবিএল) গ্রুপের গুলশান শাখায় প্রকৌশলী পদে কর্মরত ছিলেন।

নিহতের বন্ধু আব্দুল্লাহ সৌরভ বলেন, কোম্পানীর ২১ সহকর্মী শনিবার সকালে ওই রিসোর্টে পিকনিক করতে যায়। পরে রিসোর্টের হাওরে তিন সহকর্মী মাঝি ছাড়া নৌকায় উঠে। কিছু সময় ঘুরার পর নৌকাটি হঠাৎ উল্টে যায়। পরে অন্য একটি নৌকা গিয়ে দুজনকে উদ্ধার করতে পারলেও নোমানকে পাওয়া যায়নি। পরে ১০ মিনিট পর মাছ ধরার জাল দিয়ে তাকে তুলে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক কণিকা বড়ুয়া তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নোমান খুব ভালো সাঁতার জানতো। খুব সম্ভবত পানিতে পড়ার পর স্ট্রোক করেছিলো। নিহত নোমান বুয়েটের ভর্তি পরীক্ষায় ১১তম হয়েছিল বলেও জানান তিনি।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মমিন রাত সোয়া ১২টায় বলেন, নিহতের সহকর্মীরা ময়নাতদন্ত ছাড়া লাশ নেয়ার আবেদন করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা (নং-১৬৩) হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন