তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ সমাবেশ

বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি শাহজাহান কবির শাহীনের সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-সভাপতি নুর আহম্মেদ গুড্ডুর সঞ্চালনায় মঙ্গলবার (২৪ অক্টোবর) ৪ টায় পাহাড়তলি ডিটি রোডে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সংগ্রামী সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি।

বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর তার বক্ত্যব্যে বলেন, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান মামলা, হামলা, গ্রেফতারী পরোয়ানা কিংবা গ্রেফতার ও অবৈধ সরকারের রক্তচক্ষুকে ভয় পায় না। বাংলাদেশের এমন কোন কারাগার নেই যাতে তারেক রহমানকে বন্ধী করে রাখতে পারে।

যুবদলের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি বলেন, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে রাজনৈতিক ও মানসিক ভাবে হয়রানী করার জন্য অবৈধ সরকার সকল শক্তি প্রয়োগ করছে। প্রতিহিংসা চরিতার্থ করতে আদালতকে ব্যবহার করে তারেক রহমান এর বিরুদ্ধে লাগাতার ভাবে গ্রেফতারী পরোয়ানা জারি করে যাচ্ছে। বিএনপি’র চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়া ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান গণতন্ত্র রক্ষার জন্য আগামীতে যে আন্দোলন ডাক দিবে বাংলাদেশের যুব সমাজ সেই আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে অগ্রণী ভূমিকা পালন করে স্বৈরাচারিনী হাসিনাকে পতন ঘটিয়ে দেশে গনতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবে।

উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, চট্টগ্রাম মহানগর যুবদল নেতা আজমুল হুদা রিংকু, নুর হোসেন নুরু, মিয়া খাঁন হারুন, গুলজার হোসেন, হেলাল হোসেন, শাহজালাল পলাশ, মাহবুবুর রহমান, এরশাদ হোসেন, আহাদ আলী সায়েম, তাজুল ইসলাম, মো: ইয়াসিন , মাইনউদ্দীন চৌধুরী পারভেজ, মো: সাইফুর আলম, ফোরকান উদ্দীন খোকন, মোস্তাফিজুর রহমান মানিক, সাইফুল আলম রুবেল, আরিফ হোসেন, মো: মুছা, মো: ইউনুস, মো: বাবু, সাখাওয়াত হোসেন রাজু খাঁন, মো: রাশেদ,মো: আজিজ, মামুন মিয়া, ফারুক হোসেন স্বপন, মো: সরওয়ার, তৌহিদুল ইসলাম তৌহিদ, মাস্টার আরিফ, ওমর ফারুক রাজু, রাজিবুল হক বাপ্পী, আব্বাস রিপন, মো: মাসুদ, মো: সাকিব, মো: অপু, জুনায়েদ হোসেন রানা, জহির হোসেন, দস্তগীর হোসেন রিয়াদ, প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন