রামগঞ্জে হত্যা মামলায় আ.লীগ নেতা গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জে দিনমজুর জহিরুল ইসলামের লাশ উদ্ধারের ঘটনায় বুধবার রাতে নিহতের ভাই মোঃ হারুন বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে ৭ নম্বর দরবেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঈমন হোসেনকে (৩২) গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে রামগঞ্জ শহরের জনতা ব্যাংক সড়ক থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৩ অক্টোবর) গভীর রাতে দরবেশপুর ইউনিয়নের পূর্ব দরবেশপুর ছৈয়াল বাড়ির জহিরুল ইসলাম চুরির উদ্দেশ্যে পাশ্ববর্তী আলীপুর সাদার বাড়িতে অবস্থান নেয়। এসময় বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার করলে স্থানীয় গ্রামবাসী ছুটে এসে তাকে আটক করে মারধর করে। পরে জহির সেখান থেকেও পালিয়ে বাড়ির উত্তর পাশের একটি কচুরিপানা ভর্তি বিলে লাফিয়ে পড়ে। এরপর স্থানীয় তাকে আর খুঁজে পায়নি। এ ঘটনার দুদিন পর বুধবার (২৫ অক্টোবর) সকালে জহিরের বড় ভাই হারুন অর রশিদসহ আত্মীয়রা বিলের কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে ভাসমান অবস্থায় তার লাশ দেখে থানা পুলিশে খবর দেয়।

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তোতা মিয়া জহিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর হসপিটাল মর্গে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও এসআই মো. ইউসূফ জানান, জহিরুল ইসলামের বড় ভাই হারুন অর রশিদের মামলায় আসামি ঈমনকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন