গাজীপুরে কমিউনিটি পুলিশিং ডে পালন

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই স্লোগানকে প্রতিপাদ্য করে নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে গাজীপুরে বার্ষিক কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (২৮ অক্টোবর) সকালে গাজীপুর জেলা পুলিশ আয়োজিত একটি বর্ণাঢ্য র‌্যালী পুলিশ সুপার কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালী ও আলোচনা সভায় গাজীপুর ২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, সাবেক এমপি মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রাহেনুল ইসলাম, আওয়ামী লীগ নেতা কাজী আলিমউদ্দিন বুদ্দিন, এডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সোলায়মান, মোহাম্মদ রাসেল শেখ, মোঃ গোলাম সবুর ও মোঃ সাখাওয়াত হোসেন, জিপি এডভোকেট আমজাদ হোসেন বাবুল, গাজীপুর জজ কোর্টের পিপি মোঃ হারিজ উদ্দিন, গাজীপুর বারের সভাপতি এডভোকেট সুদীপ কুমার চক্রবর্তী ও সাধারণ সম্পাদক এডভোকেট মঞ্জুর মোর্শেদ প্রিন্স, কমিউনিটি পুলিশ গাজীপুর মহানগর শাখার যুগ্ম আহবায়ক মোঃ সুলতান উদ্দিন সরকারসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পুলিশের কর্মকর্তাসহ পুলিশ সদস্যগণ, কমিউনিটি পুলিশের সদস্যরা অংশ নেন।

পরে পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গণে কমিউনিটি পুলিশিং এ অবদান রাখার জন্য ১২ জন পুলিশ সদস্য এবং ১২ জন কমিউনিটি পুলিশ কর্মকর্তাকে সার্টিফিকেট প্রদান করা হয়। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন