সাংবাদিকদের সাথে ডাঃ ইব্রাহীম কমিউনিটি হেলথকেয়ার এমডির মতবিনিময়

সাংবাদিকদের সাথে ডাঃ ইব্রাহীম কমিউনিটি হেলথকেয়ার এমডির মতবিনিময়

বর্তমান সরকারের ডিজিটাল সেবা এখন শহর থেকে দূরে প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় হাটহাজারীর চবি ২নং গেইট এলাকায় ডাঃ ইব্রাহীম কমিউনিটি হেলথ্ কয়ার এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ১লা নভেম্বর থেকে যাত্রা শুরু করবে।

উত্তর চট্টগ্রামের এই প্রথম অত্যাধুনিক স্বাস্থ্য সেবা কেন্দ্র উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) হাটহাজারী পৌর সদর তাহরিম হাসপাতালের ডাঃ ইব্রাহিম এর চেম্বারে হাটহাজারী প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময়কালে ডাঃ ইব্রাহীম স্বল্প খরচে, স্বল্প সময়ে মান সম্মত স্বাস্থ্য সেবা নিশ্চিত করা হবে এ সেবা কেন্দ্রে । তাই তিনি সাংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন।

এখানে সার্বক্ষণিক অভিজ্ঞ ডাক্তার ও অভিজ্ঞ কর্মকর্তা দিয়ে জরুরী বিভাগ, কনসালটেশন সেবা, ডিজিটাল এক্স-রে, কালার আল্ট্রাসনোগ্রাম, এনালাইজার প্যাথলজি রিপোর্ট, হরমোন পরীক্ষা, ইকো কার্ডিওগ্রাম, ইসিজি ১২ চ্যানেল, ডেন্টাল এক্স-রে সহ আরও অন্যান্য চিকিৎসা সেবা থাকবে ডাঃ ইব্রাহীম কমিউনিটি হেলথকেয়ার এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে।

আরো থাকবে ডায়াগনষ্টিক সেন্টারে বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারের চেম্বার। যেখানে মেডিসিন, গাইনি, চর্ম ও যৌন, শিশুরোগ, শ্বাসকষ্ট, টিউমার অপারেশন, খতনাসহ বিভিন্ন রোগের চিকিৎসাসহ প্যাথলজিক্যাল পরীক্ষার ব্যবস্থা থাকবে।

শেয়ার করুন