খালেদা জিয়ার গাড়িবহরে হামলা আ’লীগের পরিকল্পিত: প্রবীণ চন্দ্র চাকমা

খাগড়াছড়ি জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেছেন, কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনকালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার জন্য আওয়ামীলীগ দায়ী। তারা সুপরিকল্পিত ভাবে এই হামলা চালিয়েছে। দিনে দুপুরে খালেদা জিয়াসহ গণমাধ্যমের ওপর হামলার ৬ দিন অতিবাহিত হলেও দোষীদের গ্রেফতার না করায় প্রমাণ করে সরকারের মদদপুষ্ট লোকজনই এর সাথে জড়িত।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের দিকে যেতে চাইলে পুলিশ মিছিলকারীদের বাধা দেয়। পুলিশি বাধার মুখে বিক্ষোভ প্রদর্শন শেষে কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন প্রবীণ চন্দ্র চাকমা।

এসময়, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সহ-সভাপতি কংচাইরি মাস্টার, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল মালেক মিন্টু, আইয়ুব খান, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক শাহেদ হোসেন সুমন প্রমুখ উপস্থিত ছিলেন। নেতাকর্মীরা অবিলম্বে দোষীদের আইনের আওতায় না হলে কঠোর কর্মসূচি পালনের হুশিয়ারী দেন।

শেয়ার করুন