মা ও শিশু হাসপাতালে ১ কোটি টাকা অনুদান দিল পিএইচপি

চট্টগ্রাম : চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের নতুন ভবন নির্মাণে প্রতিশ্রুত ৫ কোটি টাকার মধ্যে দ্বিতীয় কিস্তির ১ কোটি টাকা অনুদান দিয়েছেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

বৃহস্পতিবার (২ নভেম্বর) হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সভাপতি অধ্যাপক এএসএম ফজলুল করিম ও জেনারেল সেক্রেটারি ডা. আঞ্জুমান আরা ইসলামের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন তিনি।

হাসপাতালের লেকচার গ্যালারিতে অধ্যাপক ডা. এএসএম ফজলুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান নতুন প্রজন্ম বিশেষ করে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজ ও নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের উদ্দেশে উদ্দীপনামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানে সুফি মিজান বলেন, জীবনে বড় হতে হলে তোমাকে বড় স্বপ্ন দেখতে হবে এবং সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য কঠোর পরিশ্রম করতে হবে, চেষ্টা চালিয়ে যেতে হবে। তাহলে সেই স্বপ্ন বাস্তবায়িত হবে।

নতুন প্রজন্মকে বিনয়ী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, বিনয়, নম্রতা, ভদ্রতা উন্নতির প্রধান শর্ত। সেবার মধ্যে কল্যাণ নিহিত। মানবতার জন্য কাজ করতে হবে। মানুষকে ভালোবাসতে হবে। যে সেবার মধ্যে ভালোবাসা নেই, যে সেবার মধ্যে যত্ন নেই, সেই সেবার কোনো মূল্য নেই।

বক্তব্য রাখেন কার্যনির্বাহী কমিটির ডা. আঞ্জুমান আরা ইসলাম, ভাইস প্রেসিডেন্ট এসএম মোরশেদ হোসেন ও চমাশিহা মেডিকেল কলেজের প্রিন্সিপাল অধ্যাপক এএসএম মোস্তাক আহমেদ।

শেয়ার করুন