আগামী দিনে তরুণরাই আওয়ামী লীগের নেতৃত্ব দেবে – কাদের


আগামী দিনে তরুণরাই আওয়ামী লীগের নেতৃত্ব দেবে – কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী দিনে তরুণরাই আওয়ামী লীগের নেতৃত্ব দেবে। নতুন সদস্য সংগ্রহে যাতে কোনো চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, সাম্প্রদায়িক ব্যক্তি দলে ঢুকে না পড়ে, নেতা কর্মীদের সেদিকে নজর রাখার আহ্বান জানান কাদের।

সোমবার (৬ নভেম্বর) কক্সবাজার জেলা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বিএনপির সমালোচনা করে কাদের বলেন, বিএনপি রোহিঙ্গাদের ত্রাণ দিতে এসে শো-ডাউনের রাজনীতি করেছে। বিএনপি নেত্রী গণঅভ্যুত্থানের স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সপ্নকে বাক্সবন্ধি করে যাদুঘরে পাঠিয়েছেন।’ আগামী নির্বাচনে বিএনপিই আমাদের সবচেয়ে শক্তিশালী প্রতিপক্ষ। আগামী নির্বাচনে বিএনপিকে তরুণরা ভদ্রভাষায় সমুচিত জবাব দেবে।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, সংসদ সদস্য আবদুর রহমান বদি, আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল, আওয়ামী লীগ নেতা জাহেদ সরওয়ার সোহেল, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহম্মদ জয় প্রমুখ বক্তব্য রাখেন।-