কবর খুঁড়ে কঙ্কাল চুরি, আটক ২

গাজীপুরের টঙ্গীর স্টেশন রোড এলাকায় বাসে তল্লাশি চালিয়ে দুটি কঙ্কালসহ দুই জনকে আটক করেছে পুলিশ। আটক দুই জনের মধ্যে একজন কঙ্কাল ব্যবসায়ী ও একজন ডাকাত দলের সদস্য বলে দাবি করছে পুলিশ। আটকৃতদরে স্বীকারোক্তিতে তারা কবর খুঁড়ে কঙ্কাল চুরি করার পর এগুলো ময়মনসিংহ মেডিকেলে নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। বুধবার রাতে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, শেরপুরের নকলা থানার ঢালকি গ্রামের মো. এরশাদ আলী (২৬)। তিনি টঙ্গীর দত্তপাড়া কসাইবাড়ি এলাকায় থেকে কঙ্কাল সাপ্লাইয়ের ব্যবসা করেন। অপরজন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ডাইনকালির আব্দুল মোতালেব মিয়া ডাকাত দলের সদস্য।

টঙ্গী মডেল থানার দ্বায়িত্বশীর এক কর্মকর্তা জানান, এরশাদ গাজীপুরের শফিপুর এলাকার দুটি কবর থেকে কঙ্কাল চুরি করে বাসযোগে ময়মনসিংহ যাচ্ছিল। রাত আড়াইটার দিকে বাসটি টঙ্গীর স্টেশন রোড এলাকায় আসলে বাসটি কোন রুটে চলাচল করে লিখা দেখতে না পেরে পুলিশের সন্দেহ হয়। পরে পুলিশ বাসটিতে তল্লাশি করে পলিথিনে মোড়ানো দুটি খুলি ও হাড়গোড়সহ দুইজনকে আটক করে। ব্যবহৃত বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসে থাকা কয়েকজন কৌশলে পালিয়ে যায়।

 

শেয়ার করুন