পিএইচ আমীন একাডেমির হীরক জয়ন্তী উৎসব উদযাপন পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম : দক্ষিণ কাট্টলী এলাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান প্রাণহরি-আমিন (পিএইচ-আমিন) একাডেমির হীরক জয়ন্তী উৎসব উদযাপন পরিষদের (১৯৭০ ব্যাচ) উপ-কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় বিদ্যালয়ের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপ-কমিটির আহবায়ক মো. সামশুল আলম চৌধুরী।

নূরুল আনোয়ার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় হীরক জয়ন্তী উৎসব উপলক্ষ্যে গৃহীত কর্মসূচীর মূল্যায়ন করে সকল উপ-কমিটির কাজ সম্পাদনে সন্তোষ প্রকাশ করা হয়। বক্তাগণ সকল প্রাক্তন শিক্ষার্থীদের হীরক জয়ন্তী উৎসবে অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতা অনন্য উদাহরণ এর স্মারক রূপে উপস্থাপনে প্রচেষ্টা চালিয়ে যাওয়ার আহবান জানান। স্বাধীনতা যুদ্ধ এবং ৬দফা-১১দফা আন্দোলনে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের তৎকালীন শিক্ষার্থীদের গৌরবগাঁথা ভূমিকা স্মরণ করে বক্তারা আসন্ন হীরক জয়ন্তী উৎসবকে প্রদীপ্ত উজ্জ্বল করে তুলতে সকলকে ঐকান্তিক ঐক্য গড়ে তোলার আহবান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেখ আবুল আহমদ, মো. জয়নাল আবেদিন, স-ম-শাহ জাহান, আবু তালেব, ফণী ভূষণ নাথ, আলহাজ্ব মো. আবুল কাসেম খান, মো. লোকমান চৌধুরী, হাজী মো. সোহরাব হোসেন, শ্রী তরুণ কুমার দাস, শ্রী বিপ্লব রঞ্জন খাস্তাগীর, আবুল হাশেম মাষ্টার, মো. নাসির, কানু মজুমদার, সামশুল চৌধুরী ভুলু, আলী আশ্রাফ, সাইফুল ইসলাম, হাজী সিরাজ, আজিজুল হক চৌধুরী, ও মোহসেনা বেগম প্রমুখ।

শেয়ার করুন