লামায় অটো বাইক মালিক-চালক সমিতির নির্বাচন : ফরিদ সভাপতি, বেলাল সম্পাদক

ফরিদ সভাপতি, বেলাল সাধারণ সম্পাদক

লামা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় ব্যাটারী চালিত অটোবাইক চালক-মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে গোপন ব্যালটের মাধ্যমে দোয়াত কলম প্রতীক নিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান ফরিদ। তালা চাবি প্রতীক নিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আবদুল বেলাল। মাছ প্রতীকে সহ-সভাপতি নির্বাচিত হয় মো. জাবের উদ্দিন। হারিকেন প্রতীক নিয়ে মো. ইরাক ক্যাশিয়ার এবং গোলাপ ফুল প্রতীকে মো. হাসান ও মোরগ প্রতীকে মো. দিদার সদস্য নির্বাচিত হয়েছেন।

শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সমিতির ৩৮৫ জন ভোটারের মধ্যে ৩৪৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গ্রহণ ও গণনাশেষে প্রার্থী, ভোটার ও সমর্থকদের উপস্থিতিতে এদিন রাত ৯টার দিকে ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সমিতির উপদেষ্টা মো. কামরুজ্জামান। উপজেলা সমবায় কর্মকর্তা মো. জাবেদ মীরজাদা প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। নির্বাচনে সংগঠনের প্রধান উপদেষ্টা ও লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা থানা পুলিশ, উপজেলা আনসার ভিডিপি সদস্যসহ সাংবাদিকরা নির্বাচন তদারকি করেন। নির্বাচিত কমিটির সদস্যরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন।

শেয়ার করুন