হাটহাজারীতে সেনাবাহিনীর সাঁজোয়া যানের ধাক্কায় নিহত ২, আহত ৪

চট্টগ্রাম : চট্টগ্রাাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী মুন্সী মসজিদ এর দক্ষীণ পার্শ্বে নুরাণী মাদ্রাসার সামনে সেনাবাহিনীর একটি এপিসি (আরমড পারসন ক্যারিয়ার) খাদে পড়েরোকেয়া বেগম (৪৫) ও অজ্ঞাতনামা এক পুরুষ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৪জন।

শুক্রবার (১৭ নভেম্বর) সকাল ৮ টায় এ দুর্ঘটনা ঘটে।

হাটহাজারী মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শুক্রবার সকালে চট্টগ্রাম থেকে শহর থেকে বেশ কয়েকটি এপিসি বহর হাটহাজারীর চারিয়া ফায়ার রেঞ্জে যাচ্ছিল।সকাল ৮ টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী নুরাণী মাদ্রাসার সামনে পৌঁছলে একটি এপিসি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে দুটি সিএনজি চালিত অটোরিকশা এপিসির গাড়ির নিচে
চাপা পড়ে। এতে ঘটনাস্থলে ২জন নিহত হয়। বাকী চারজনকে উদ্ধার করে প্রথমে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়।আহতরা হলেন, হাটহাজারী পৌর এলাকার আবদুস ছবুর(২৩), রোকেয়া বেগম(৩৪), মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামের আশরাফ সিকদার(২৬) ও মো. জাহেদ(৪৬)।

আহতদের মধ্যে আবদুস ছবুর ও আশরাফ সিকদারকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে হাটহাজারী ফায়ার সার্ভিসের সি. স্টেশন অফিসার জাকির হোসেন জানান, ঘটানাস্থল থেকে আমাদের ফায়ার সার্ভিসের দল ২টি মৃতদেহ উদ্ধার করে।অপর ৪জনকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।