কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন
সভাপতি তপন কান্তি, সম্পাদক শওকত উল ইসলাম

শংকর চৌধুরী,খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) জেলা শহরের নারিকেল বাগান, কলেজ রোডস্থ কাঠ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৬ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে তপন কান্তি দে সভাপতি ও মোঃ শওকত উল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে তপন কান্তি দে পেয়েছে ৮৬ ভোট, অপর প্রার্থী হাজ্বী আমিন শরীফ সওঃ চেয়ার প্রতীক নিয়ে পেয়েছে ৪৯ ভোট এবং শামশল হুদা চৌধুরী পেয়েছে ২৫ ভোট।

সংগঠনটির ১৬৫ ভোটারের মধ্যে ব্যবস্থাপনা কমিটির ৯ টি পদের জন্যে ১৯ জন প্রার্থী লড়ায় করে। হরিণ প্রতীক নিয়ে ৮৭ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছে মোঃ মিলন ফরাজী।

সাধারন সম্পাদক পদে মোঃ শওকত উল ইসলাম দোয়াত কলম প্রতীক নিয়ে ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। এই পদে অপর প্রার্থী মোঃ কামাল হোসেন আনারস প্রতীক নিয়ে পেয়েছে ৬০ ভোট। এবং উড়োজাহাজ প্রতীকে ১০২ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছে আবুল কালাম ভূইয়া। নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কার্যকরি ৫ সদস্যের মধ্যে ১নং মোঃ জাহাঙ্গীর আলম ১০২, ২নং মনির আহমদ ৯১, ৩নং নজরুল ইসলাম ৮৫, ৪নং আবু তাহের ছিদ্দিকী ৮০ ও মোঃ মুজিবুর রহমান ৭৮ ভোট পেয়ে ৫নং সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন