শ্রীপুরে ফিলিংস্টেশনের ম্যানেজারকে কুপিয়ে ১০ লাখ টাকা ছিনতাই

গাজীপুরের শ্রীপুরে নিয়ামত আলী (৩৫) নামে এক সিএনজি ফিলিংস্টেশনের ম্যানেজারকে কুপিয়ে তার কাছে থাকা দশ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা।

রবিবার (৩ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার গিলারচালা এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে হাজী মফিজ উদ্দিন সিএনজি ফিলিংস্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

আহত নিয়ামত আলী কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বেতেরকান্দি গ্রামের রুহুল আমিনের ছেলে।

ফিলিংস্টেশনের মালিক মোঃ তাজুল ইসলাম বলেন, সকালে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার জন্য একটি ব্যাগে করে ১০ লাখ টাকা এবং আট লাখ ৪৩ হাজার ৯৫৩ টাকার দুটি পে-অর্ডার নিয়ে স্টেশনের সামনেই গাড়ির জন্য অপেক্ষা করছিলেন নিয়ামত।

তিনি বলেন, দুই ‘ছিনতাইকারী’ মোটরসাইকেলে এসে টাকার ব্যাগটি নিয়ে টানাটানি করছিল। চিৎকার করলে ছিনতাইকারীরা একটি চাপাতি দিয়ে তার ডান হাতে কোপ দিলে ব্যাগটি হাত থেকে পড়ে যায়। তারা ব্যাগটি তুলে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তাজুল বলেন, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তায় এ.কে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ.কে মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক ডাঃ মোঃ সাইফুল ইসলাম বলেন, নিয়ামতের ডান হাতের রগ কেটে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জামিল রাশেদ জানান, শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।