মশিউর বাহিনীর শীর্ষ ক্যাডার রাশেদসহ চারজন গ্রেফতার চট্টগ্রামে

চট্টগ্রাম : কেউ কার্পেন্টার মিস্ত্রি কেউ বা রঙের কাজ করেন_এমন পেশার আড়ালে তারা সবাই ডাকাত। নগরীর একটি আবাসিক হোটেলে বসে ডাকাতির প্রস্তুতিকালে সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর এলাকার মশিউর বাহিনীর শীর্ষ ক্যাডার রাশেদসহ চারজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে অস্ত্র-গুলিও উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) রাতে নগরীর আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী রোডে কুমিল্লা হোটেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া চারজন হলেন, ফটিকছড়ির মো.মোর্শেদ প্রকাশ রাশেদ (২৮), শহিদুল ইসলাম সৌরভ (২১) ও ফয়জুল কবির সুজন (৩৫) এবং সীতাকুণ্ডের জাহিদুল ইসলাম রাজু (২৪)। তাদের কাছ থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল ও ৬ রাউন্ড গুলি, একটি শাটারগান ও ৫ রাউন্ড কার্তুজ এবং একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারি কমিশনার (বন্দর) আসিফ মহিউদ্দিন জানান, চারজন কার্পেন্টার, রঙের কাজসহ বিভিন্ন পেশায় আছে। তবে পর্দার আড়ালে তারা সবাই ডাকাত। অপরাধীদের আখড়া সীতাকুণ্ডের জঙ্গলসলিমপুর এলাকায় তাদের আস্তানা।

‘জঙ্গল সলিমপুরের দুর্ধর্ষ সন্ত্রাসী মশিউর বাহিনীর শীর্ষ ক্যাডার রাশেদ। অন্যরা তার সহযোগী। নজির আহমদ চৌধুরী রোডে আইন কলেজের পাশে একটি বাসায় ডাকাতির জন্য তারা জড়ো হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের বৈঠকে অভিযান চালায়।’ নগরীর কোতয়ালী থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন