খাগড়াছড়িতে আলোচনা সভায় কুজেন্দ্র লাল ত্রিপুরা
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান

খাগড়াছড়িতে ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরণ করছেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। ছবি : নয়াবাংলা

খাগড়াছড়ি : সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, জাতির জনকের স্বপ্ন পূরণে আওয়ামীলীগ দেশের উন্নয়নে বিশ্বাসী। তাই আওয়ামীলীগ সরকার গঠন করলে দেশের উন্নয়ন করে, আর বিএনপি, সেই উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে হরতাল ডেকে, বোমাবাজী করে মানুষ পুরিয়ে মারে।

বৃহষ্পতিবার (৭ ডিসেম্বর) বেলা ১১ টায় রামগড় উপজেলার বিজয় ভাস্কর্য চত্তরে আলোচনা সভা ও ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রাম চুক্তি করে সারা বিশ্বে সমাদৃত হয়েছেন এবং পার্বত্যাঞ্চল তথা খাগড়াছড়ির মানুষের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নের দৌর খুলে দিয়েছে। বিএনপি ক্ষমতায় আসার পর মামলা হামলা করে আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের ওপর নির্যাতন চালিয়ে খাগড়াছড়িকে উলটা পালটা করে দিয়ে, সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়াসহ আরো অনেকে পার্বত্যাঞ্চলকে অশান্ত করে রাখতে চেয়েছিলেন কিন্তু সফল হতে পারেনি। সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে মহকুমা শহর রামগড়ের
উন্নয়নে এগিয়ে আসতে হবে এবং বর্তমান সরকারের উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতে আবারো নৌকায় ভোট
দিয়ে শেখ হাসিনাকে জয়যুক্ত করার আহবান জানিয়ে জেলার সকল উপজেলাকে ন্যাশনাল সার্ভিসের আওতায় আনা হবে বলেও জানান এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।

দক্ষিণ গর্জনতলী বাইতুল মোকাদ্দেছ জামে মসজিদ, জগন্নাথ পাড়া বক্সকালভার্ট, রামগড় উপজেলা কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্থাপন করছেন জেন্দ্র লাল ত্রিপুরা এমপি। ছবি : নয়াবাংলা

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সাবেক সংসদ সদস্য মোঃ আলীম উলাহ, পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শাহজাহান, রামগড় ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ নুরুন্নবী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, যুবলীগ নেতা মেহেদী হাসানসহ রামগড় উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।

এসময় গত ৬ সেপ্টেম্বর ২০১৭ ইং থেকে ৩০ নভেম্বর পর্যন্ত স্বাস্থ্য, সেনিটেশন, কৃষি দুর্যোগসহ ১০টি মৌলিক বিষয়ের উপর ৭৪ কর্ম দিবস তিন মাসব্যাপি মৌলিক প্রশিক্ষণপ্রাপ্ত ১৭৬ জনের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

এর আগে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা, রামগড়ের দক্ষিণ গর্জনতলী বাইতুল মোকাদ্দেছ জামে মসজিদ, জগন্নাথ পাড়া বক্সকালভার্ট, রামগড় উপজেলা কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নে চেক প্রদান করেন।