চট্টগ্রামের শিরিষতলায় জেবি মাল্টিমিডিয়ার অভিষেক

চট্টগ্রাম : জেবি মাল্টিমিডিয়া আয়োজিত বিজয় উৎসব ও অভিষেক অনুষ্ঠান নগরীর ঐতিহ্যবাহী সিআরবি শিরিষতলায় অনুষ্ঠিত হয়েছে।

সভাপতিত্ব করেন সৈয়দা শাহানা আরা বেগম। সমবেত জাতীয় সংগীতের মাধ্যমে আয়োজিত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের সম্মানিত সদস্য মোঃ ইউনূস। প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল মিডিয়া লিমিটেড পরিচালক মুনীর চৌধুরী। সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মফিজুল ইসলাম চৌধুরী, ব্যুরো চীফ দৈনিক মানবকন্ঠ, তরুণ শিল্পপতি ও সমাজ সেবক রফিকুল আলম,topbdnews24.com সম্পাদক মিজানুর রহমান, Channel-S চট্টগ্রামের রিপোর্টার জুনায়েদ হোসেন, বিজয় ৭১ এর সভাপতি এডভোকেট নীলকান্ত নীলমনি, অধ্যক্ষ রতন দাশগুপ্ত, জয় বাংলা শিল্পগোষ্ঠীর সভাপতি সজল দাশ, Somoyernews24tv রিপোর্টার মোহাম্মদ জয়, যুবলীগ নেতা এস এম সিরাজ, উম্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ চট্টগ্রাম সভাপতি মুনির হোসেন, বিশিষ্ট তরুণ সংগঠক ও সমাজ সেবক দিদারুল ইসলাম প্রমুখ।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত, নৃত্য, কৌতুক, কবিতা ও যাদু পরিবেশিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনি বড়ুয়া এবং উষা আচার্য্য। সংগীত পরিবেশন করেন জেবি মাল্টিমিডিয়ার সদস্যবৃন্দ, নৃত্য পরিবেশন করেন এবি নৃত্যাঙ্গান, কৌতুক পরিবেশন করেন চিটাগং কমেডি ক্লাবের সদস্যবৃন্দ, একক কবিতা আবৃত্তি করেন মোঃ জহির এবং যাদু পরিবেশন করেন ম্যাজিসিয়ান সুমন চক্রবর্তী (সকাল)।

পরে সৈয়দা শাহানা আরা বেগমকে সভাপতি ও জনি বড়ুয়াকে সাধারণ সম্পাদক করে জেবি মাল্টিমিডিয়ার ৪১ সদস্যবিশিষ্ট পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে অনুষ্ঠান সমাপন করা হয়।

শেয়ার করুন