পেট্রোল বোমালীগ নেত্রীর হাত থেকে দেশের গণতন্ত্র রক্ষার আহবান জানালেন মোরশেদ খান

বোয়ালখালী উপজেলা ও পৌর বিএনপির মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এম. মোরশেদ খান। ছবি : নয়াবাংলা

চট্টগ্রাম : পেট্রোল বোমালীগ নেত্রী শেখ হাসিনার হাত থেকে গণতন্ত্র রক্ষার আহবান জানিয়ে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোরশেদ খান বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া নির্বাচন হতে দেওয়া হবে না। দল এবং দলের অংঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সরকার মামলা-হামলা, নির্যাতন, নিপীড়নের মাধ্যমে রাজপথের আন্দোলন দমন করতে পারবে না।

সোমবার (১১ ডিসেম্বর) বোয়ালখালী উপজেলা ও পৌর বিএনপি’র নেতৃবৃন্দের সাথে তাঁর বাসভবনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপি’র এই প্রভাবশালী নেতা।

সভায় পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি হাজী আবুল কালাম আবুর সভাপতিত্ব করেন। বোয়ালখালী উপজেলা বিএনপি নেতা আব্দুল আউয়াল মঞ্জু ও যুবদল নেতা মোঃ শফিকুল ইসলাম শফির সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কে এম ফেরদৌস, নূর মোহাম্মদ চেয়ারম্যান, ইদ্রিস চেয়ারম্যান, মজিবত উল্লাহ মজু, মাহাফুজুল হক সাজু, আবু তালেব, ইকবাল পাশা, ইউনুস চৌধুরী, আনোয়ার চৌধুরী, সিরাজুল হক কমিশনার, ডাঃ রঞ্জিত, শওকত আলী, মাহাফুজূল হক, আসিয়া খাতুন, মাহমুদুল হক কমিশনার, মোঃ সেলিম, হাজী আব্দুল্লাহ মোঃ আলী, রহুল আমিন শেম্পু, সোলায়মান ডালিম, মোঃ নাছের, মোঃ আজম, মোঃ বখতিয়ার, জাহাঙ্গীর, মোঃ ইকবাল, লোকমান, ছাত্রনেতা হেলাল উদ্দিন রুবেল, আব্দুল্লাহ আল মামুন, মোঃ শাহেদ প্রমূখ।

সভায় প্রধান অতিথি বলেন, জাতীয়তাবাদী দলের অংঙ্গ ও সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সরকার মামলা-হামলা, নির্যাতন, নিপীড়নের মাধ্যমে রাজপথের আন্দোলন দমন করতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া গণতন্ত্র উদ্ধার করার জন্য যে সংগ্রাম শুরু করেছেন, তাঁকে বোমা হামলা কিংবা মামলা দিয়ে গণতন্ত্র রক্ষার আন্দোলন থেকে দূরে সরাতে পারবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের জনগণকে নিয়ে পেট্রোল বোমালীগের নেত্রী শেখ হাসিনার হাত থেকে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনবে ইনশাআল্লাহ। আগামী নির্বাচনে এক হয়ে কাজ করতে দলের সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোরশেদ খান।

শেয়ার করুন