অভিনেত্রী পপি এবার প্রতিবন্ধী

ঢালিউড ছবির জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি এবার অভিনয় করবেন প্রতিবন্ধীর ভূমিকায়। অভিনয়গুণে তিনবার জাতীয় চলচ্চিত্র পদক পাওয়া এই গুণি তারকা শিল্পী ছবির গল্পের প্রয়োজনে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ২০১৭ সালের একেবারে শেষের দিকে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন এ নায়িকা। ছবির নাম ‘টার্ন’। শহীদুল হক খানের পরিচালনায় এ ছবিতেও ব্যতিক্রমী দৈত চরিত্রে অভিনয় করবেন তিনি। এর মধ্যে একটি হচ্ছে স্বাভাবিক আরেকটি প্রতিবন্ধী।

পপি বলেন, ‘শুরু থেকেই আমি ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করে আসছি। এমন অনেক চরিত্রে অভিনয় করার সুযোগও হয়েছে। এখন গতানুগতিক অনেক গল্পের চলচ্চিত্রে কাজ করার জন্য আসে। কিন্তু সেগুলোতে তেমন আগ্রহ পাই না। কিন্তু টার্ন ছবিটির চরিত্র আমার কাছে দারুণ লেগেছে। এমন চরিত্রে আগে কখনও অভিনয় করা হয়নি। কিছুটা নার্ভাস অনুভব করছি। প্রতিবন্ধী চরিত্রে কতটা ভালো করতে পারব এ চিন্তায়। তবে প্রস্তুতি নিচ্ছি। আশা করি ভালো কিছুই হবে।’

জানাযায়, আগামি বছরের জানুয়ারিতেই ছবিটির শুটিং শুরু হবে। ছবিতে পপির সহশিল্পী হিসেবে থাকবেন সেটি এখনও চূড়ান্ত নয়। শিগগিরই এটি চূড়ান্ত করে শুটিং শুরু হবে।

পপি অভিনীত ‘শর্ট কাটে বড় লোক’, ‘জীবন যন্ত্রণা’ ও ‘দুই ভাইয়ের যুদ্ধ’ এখন মুক্তির অপেক্ষায় আছে।

শেয়ার করুন