বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংর্বধনা অনুষ্ঠানে মন্ত্রী আনিস
“বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণের জন্য কাজ করছে”

পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেছেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণের জন্য আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। মুক্তিযোদ্ধারা কোন কিছু প্রাপ্তি ও প্রত্যাশার জন্য যুদ্ধে অংশ গ্রহন করেনি। তাছাড়া যুদ্ধ থেকে তারা বেঁচে আসবে এ কথা ও কেউ চিন্তা করেনি।

তিনি আরো বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৭ ই মার্চ এর ভাষণে সারা দিয়ে এদেশের মুক্তিকামি মানুষ যুদ্ধে অংশ গ্রহন করেছিলেন। অনেক জীবন ও মা বোনের ইজ্জতের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে বলে আজকে দেশের মানুুষ স্বাধীনতার স্বাদ পাচ্ছে। আজ দেশ পৃথিবীর কাছে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিত হচ্ছে। এইটা শুধু মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর আহবানের কারণে হয়েছে।

তিনি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে হাটহাজারী উপজেলা প্রশাসন কর্তৃক মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংর্বধনা উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে অভিমত ব্যক্ত করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার উননেছা শিউলী।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুল আলম চৌধুরী, উত্তর জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ইউনুচ গণি চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় যথাক্রমে মাওলানা নাছির উদ্দিন মুনির ও মনোয়ারা বেগম,মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ এর সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন মুক্তিযোদ্ধা মোহাম্মদ হোসেন মাস্টার ও ইসমাইল হোসেন মুহুরী, মুক্তিযোদ্ধার সন্তান শাকিল আহমদ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।