লামায় সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে প্রেস ব্রিফিং

প্রেস ব্রিফিং দিচ্ছেন তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী

রেহেনা মোস্তফা, লামা প্রতিনিধি: বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে উদ্বুদ্ধকরণ এবং সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে জনগণকে সম্পৃক্ত করণের লক্ষে বান্দরবানের লামা তথ্য অফিসের উদ্যোগে অবহিতকরণ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে তথ্য অফিস মিলনায়তনে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকদের মাঝে এ প্রেস ব্রিফিং দেন সহকারী তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী।

তথ্য অফিসার মো. রুহুল আমিন চৌধুরী বলেন, সরকারের বাস্তবায়নাধিন বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ওপর তথ্য অফিসের উদ্যোগে গত জুলাই থেকে ১৭ ডিসেম্বর মাস পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ৭৮টি চলচ্চিত্র প্রদর্শন, ১০টি সংগীতানুষ্ঠান, ১টি আলোচনা সভা, ৩টি মহিলা সমাবেশ, ৭টি উঠান বৈঠক, ২৪টি ক্ষুদ্র ও খন্ড সমাবেশ, ২টি প্রেস ব্রিফিং, ১০১টি সড়ক প্রচার, ৮০টি পিএ কভারেজ, ১২ হাজার ৯৪০টি পোস্টার/পুস্তিকা বিতরণ, ৬টি অনলাইন প্রচার করা হয়েছে। বর্তমানেও এ কার্যক্রম অব্যাহত আছে। এছাড়া সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠাানে জনসচেতনতামূলক সেমিনার এবং চলচ্চিত্র প্রদর্শন করা হচ্ছে।

এতে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ভুইয়া, প্রেসক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া, সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, সাংবাদিক মুহাম্মদ কামালুদ্দিন, মো. নুরুল করিম আরমান, মো. ফরিদ উদ্দিন, শ্রীকান্ত খগেশ প্রতি চন্দ্র খোকন, মো. রফিকুল ইসলাম, রফিক সরকার, সাহাব উদ্দিন রিটু, মংছিংপ্রু মার্মা, বেলাল আহমদ, আবুল কাশেম, বাবু মং মার্মা, মো. জাহেদ হাসান, উজ্জ্বল বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন