ইন্তেকাল করেছেন ওয়ার্ড কাউন্সিলর মোঃ হাবিবুল হক

৩৬ নং ওয়ার্ড গোসাইলডাঙ্গা-নিমতলা ওয়ার্ড কাউন্সিলর, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, বিন হাবিব বিডি লিঃ’র চেয়ারম্যান, চট্টগ্রাম বন্দর ট্রাক মালিক ও কন্ট্রাক্টর এসোসিয়েশন’র সভাপতি ও চিটাগাং চেম্বার পরিচালক মোহাম্মদ হাবিবুল হক (৫৯) সোমবার (১৮ ডিসেম্বর) থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….রাজিউন)।

তাঁর মৃত্যুতে এম. এ. লতিফ এমপি গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি বলেন, মরহুম তাঁর বর্ণাঢ্য কর্মময় জীবনে ব্যবসা-বাণিজ্য ও কর্মসংস্থান সৃষ্টির ক্ষেত্রে ও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে যে অবদান রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়। কাউন্সিলর হিসেবে হাবিবুল হক কর্তৃক এলাকায় শান্তি প্রতিষ্ঠা, উন্নয়ন ও পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে জনস্বার্থে গৃহীত কর্মসূচীসমূহ পরবর্তী কাউন্সিলদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে দেশ ও সমাজ যে উদ্যোক্তা এবং নেতৃত্বকে হারিয়েছে তা অপূরনীয়।

জনাব এম. এ. লতিফ এম.পি. শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাতের জন্য দোয়া করেন। তার মৃত্যুতে এলাকা ও পরিবারে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে এলাকাবাসী ও পরিবারের সদস্যবৃন্দ সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহতালার রহমত কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ কন্যাসন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন