বিটিবি চট্টগ্রাম কেন্দ্রের ২১ বছরপূর্তিতে বর্ণিল আয়োজন খাগড়াছড়িতে

বিটিবি চট্টগ্রাম কেন্দ্রের ২১ বছরপূর্তিতে বর্ণিল আয়োজন খাগড়াছড়িতে

খাগড়াছড়ি : বাংলাদেশ টেলিভিশন (বিটিবি) চট্টগ্রাম কেন্দ্র প্রতিষ্ঠার ২১ বছরপূর্তি উপলক্ষে খাগড়াছড়িতে বর্ণিল অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় প্রেস ক্লাব হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বিটিবি’র জেলা প্রতিনিধি চৌধুরী আতাউর রহমান রানার সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, বিটিবি চট্টগ্রাম কেন্দ্রের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামে বিভিন্ন ক্ষুন্দ্র নৃ-গোষ্ঠী ও দেশের সকল সম্প্রদায়ের সাংস্কৃতিক, সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ড, কৃষি বান্ধব সংবাদ পরিবেশন করে থাকে। তাই বিটিবির পথচলা সুন্দর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্ণেল জিএম সোহাগ, একুশে পদকপ্রাপ্ত লেখক ও গবেষক মংচিংচিং মারমা, রোকেয়া পদকপ্রাপ্ত শিক্ষক ও লেখিকা সুভারাণী ত্রিপুরা, প্রেস ক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম, আ’লীগ নেতা সাহেব আলী মিয়া।

জেলায় কর্মরত সাংবাদিক, শিল্পি ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এর আগে প্রধান অতিথি কংজরী চৌধুরী উপস্থিত সকলকে নিয়ে কেক কেটে ২১বছর পূর্তি প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শুভ সূচনা করেন।