মহিউদ্দিনের বাসায় যাবেন বিকালে
প্রধানমন্ত্রী চট্টগ্রামে পৌঁছেছেন

চট্টগ্রাম : নৌবাহিনীর একটি অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৪ ডিসেম্বর) বাংলাদেশ বিমানের নিয়মিত ফ্লাইট বিজি-০৪১১ ফ্লাইটযোগে সকাল সাড়ে ১০টায় তিনি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এর আগে সকাল ১০টায় ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেন প্রধানমন্ত্রী।

বেলা ১১টায় চট্টগ্রামের বিএনএ ফ্লোটিলায় রাষ্ট্রপতি কুচকাওয়াজ মিডশিপম্যান-২০১৫ পরিদর্শন এবং বঙ্গবন্ধু কমপ্লেক্স- এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

অনুষ্ঠানশেষে বিকেলে প্রধানমন্ত্রী সদ্য প্রয়াত চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে সদ্যপ্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী নগরীর চশমাহিলে মহিউদ্দিনের বাসায় যাবেন বলে সংশ্লিষ্ট কার্যালয় থেকে চট্টগ্রামের প্রশাসনকে জানানো হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নির্দেশনা পাবার পর শনিবার বিকেল থেকে মহিউদ্দিনের বাসার আশপাশ ঘিরে মহড়া দিতে শুরু করেছে বিভিন্ন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। রাত ১০টায় প্রধানমন্ত্রীর সফর নিয়ে নিরাপত্তা সংক্রান্ত চূড়ান্ত বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানিয়েছেন চট্টগ্রামের জেলা প্রশাসক মো.জিল্লুর রহমান চৌধুরী।

মহিউদ্দিনের ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের বাসায় আসবেন বলে জানানো হয়েছে। প্রশাসনের বিভিন্ন পর্যায়ের উর্দ্ধতন কর্মকর্তারা আমাদের বাসায় এসেছেন।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর গভীর রাতে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন মহিউদ্দিনের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে চট্টগ্রামে এসে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, মহিউদ্দিনের প্রয়াণের খবর শুনে কেঁদেছেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন