মাইক্রোবাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় মাইক্রোবাস ও মালবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে চকরিয়ার উত্তর হারবাং এর ভাণ্ডারির ডেবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের চান্দগাঁও এলাকার ইদ্রিস আলির ছেলে আরমান হোসেন (৩৮) ও মাইক্রোবাসের চালক চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের বৈরাগীরখিল এলাকার মৃত বারেক হোসেনের ছেলে সাহেদুল ইসলাম পাপ্পু (৩৫)।

আহতরা হলেন- মো. শাহাজাহান (৪০), শওকত আকবর (৪০) ও জুয়েল দাশগুপ্ত (৪৫)। তাদের মধ্যে জুয়েল দাশগুপ্তের অবস্থা আশংকাজনক। এরা সবাই মোস্তাফা গ্রুপের কর্মকর্তা-কর্মচারী বলে জানা গেছে।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম পলাশ বলেন, রবিবার রাতে মোস্তাফা গ্রুপের লোকজন চকরিয়ার হারবাংয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসে। সোমবার ভোর রাতে অনুষ্ঠান শেষে চট্টগ্রাম ফেরার পথে তাদের বহনকারী মাইক্রোবাসটির সাথে বিপরীতমুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে হয়। এসময় ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আহত তিনজনকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন