জুসের বোতলে ইয়াবা, গ্রেফতার ২

কোমল পানীয় ফ্রুটিকা জুসের ভেতরে করে ইয়াবা পাচারের সময় চট্টগ্রামে দুই যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) ভোরে শাহ আমানত সেতু এলাকায় টেকনাফ থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (পশ্চিম) মঈনুল ইসলাম।

গ্রেপ্তাররা হলেন- মো. সাগর মিয়া (২৭) ও রুহুল আমিন শেখ (২৪)। সাগর কিশোরগঞ্জের ও রুহুল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার বাসিন্দা হলেও তারা গাজীপুরে থাকেন।

সহকারী পুলিশ কমিশনার মঈনুল বলেন, গ্রেপ্তাররা ফ্রুটিকা জুসের বোতলের লেভেল খুলে বিশেষ কৌশলে বোতলটি কেটে ফেলে। সেখানে বায়ু ও পানি নিরোধক প্যাকেটের ভেতরে ইয়াবা মুড়িয়ে তা বোতলের ভেতর ঢুকিয়ে রাখে।”

‘ফ্রুটিকার বোতলগুলো আটক দুইজন বাসের সামনের সিটের ঝুড়িতে রেখেছিল। সাধারণত যাত্রীরা যেভাবে মিনারেল ওয়াটারের বোতল নিজের সামনে রাখে সেভাবেই। গোপন সংবাদের ভিত্তিতে আমরা বাসে তল্লাশি চালানোর সময় ফ্রুটিকার বোতলগুলো নিয়ে দেখি খুব শক্ত। সেগুলো নাড়াচাড়া করে ভেতরে পানীয় ছাড়াও অন্যকিছু আছে বলে নিশ্চিত হই। খোলার পর সেগুলোতে ইয়াবা পাওয়া গেছে। ’

পরে তাদের কাছে থাকা বোতলগুলো তল্লাশি করে ইয়াবাগুলো পাওয়া যায় বলে জানান গোয়েন্দা কর্মকর্তা মঈনুল।
প্রতিটি বোতলে আড়াই হাজার করে মোট পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

মঈনুল বলেন, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন এর আগেও তারা ঢাকায় ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিলেন। ঢাকার উত্তরা পশ্চিম থানায় তাদের বিরুদ্ধে এক মাদক মামলা আছে।

শেয়ার করুন