গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের বনভোজন
টেকসই উন্নয়নের জন্য বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের জাঁকজমকপূর্ণ বার্ষিক বনভোজন-২০১৭ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) গাজীপুর মহানগরীর নীলের পাড়া এলাকার সবুজ ছায়া পিকনিক স্পটে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংবাদিকরা তাদের স্ত্রী-সন্তান ও পরিজন নিয়ে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে আনন্দঘন দিন উদযাপন করেন। দুপুরের খাবারের পর পুরস্কার বিতরণ করা হয়। অতিথিরা তুলে দেন পুরস্কার।

জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রোমান শাহ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ ফরিদের পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন গনি মিয়া বাবুল, উপদেষ্টা এডভোকেট লাবীব উদ্দিন লাবীব, উপদেষ্টা ও কৃষি ব্যাংকের ম্যানেজার মোঃ আক্তারুজ্জামান এবং উপদেষ্টা ও আল-আরাফাহ ইসলামী ব্যাংকের ম্যানেজার এম মহিউদ্দিন শরিফী।

ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, সাংবাদিকরা দেশ ও জনগণের বন্ধু। সাংবাদিকরা আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে আসছেন। মানুষের মানবিক মর্যাদা, গণতন্ত্র ও সুশাসন নিশ্চিত করতে শক্তিশালী গণমাধ্যম অপরিহার্য। টেকসই উন্নয়নের জন্যে বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুর রউফ নয়ন, কবি আবু নাসির খান তপন, পারটেক্স বেভারেজের এরিয়া ম্যানেজার শফিকুল ইসলাম প্রমুখ।

এরপর শুরু হয় সাংস্কৃতিক পর্ব। ক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মকবুল হোসেনের সঞ্চালনায় সুরের আবেশ ছড়ান কণ্ঠশিল্পী নিপা ও দীপংকর।