ঐক্য বিনাশী অপশক্তির বিরুদ্ধে আমি সচেতন : নওফেল

মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় বক্তব্য রাখছেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

চট্টগ্রাম: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, সাংগঠনিক পদ-পদবিধারীরা নিজেদের দায়িত্ব পালন করুন, তাহলেই দল শক্তিশালী হবে। মনে রাখতে হবে আমরা কঠিন সময়ের মুখোমুখি। এ রাহুগ্রাস মোছনে আমাদের অবশ্যই ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগে যাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তাদের সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করবো।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে আজিজ উদ্যানে এবিএম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নওফেল বলেন, দলকে ছোট-খাটো বিভেদ ভুলে সংগঠিত করুন। ঐক্যই শক্তি এটাই আমাদের প্রধান মনোবল। ঐক্য বিনাশী অপশক্তির বিরুদ্ধে আমি সচেতন। আমি আপনাদের আবেগ-অনুভূতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তুলে ধরবো-এটাই হবে দলীয় সিদ্ধান্ত।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন বলেন, মহিউদ্দিন চৌধুরী সারা দেশের মাটি ও মানুষের নেতা। তার স্মৃতি ও আদর্শ বাঁচিয়ে রাখতে এদেশকে এবং চট্টগ্রামকে ভালোবাসতে হবে। তাই আমাদের যার যার অবস্থান কাজ করে যেতে হবে।

৪০ নম্বর উত্তর পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজি বারেক কোম্পানি।

সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন আজাদের সঞ্চালনায় স্মৃতিচারণ করেন মহানগর আওয়ামী লীগের ধর্ম সম্পাদক জহুর আহমদ, ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী, মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল হালিম, ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুনুর রশিদ, যুগ্ম আহ্বায়ক আবু তাহের, এএসএম ইসলাম, কাউন্সিলর জিয়াউল হক সুমন, শ্রমিক লীগের মোহাম্মদ ইউনুছ, মোহাম্মদ হোসেন, মো. শামসুদ্দিন, যুবলীগের নাজিম উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, রাজু চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন